বিনোদন বিভাগে ফিরে যান

অ্যাকোয়াটিকা বেঁধে দিল পথ, এবার এক সঙ্গে আসছেন রূপম-অরিজিৎ?

February 23, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ক’দিন আগেই অরিজিৎ সিংহ ও রূপম ইসলামের যুগলবন্দিরর সাক্ষী থেকেছে কলকাতা। অরিজিতের কনসার্টে দর্শকাসন থেকে উঠে রূপম গলা মিলিয়েছেন, গিটারে সুর তুলেছেন অরিজিৎ। দুই গায়ককে এক সঙ্গে গাইতে দেখে, আনন্দে ফেটে পড়েছিল দর্শকরা। সেই ভিডিও সমাজ মাধ্যমে ভাইরাল। এই আবহেই এবার অরিজিতের সঙ্গে নতুন কাজের ঘোষণা করলেন রূপম।

ফেসবুকে এক ভিডিও পোস্ট করে দুই গায়ক জানালেন তাঁরা এক সঙ্গে কাজ করবেন। তবে কাজ নিয়ে খোলসা করেননি তাঁরা। তাঁদের অনেক দিনের ইচ্ছে, পরিকল্পনা এবার বাস্তবায়িত হতে চলেছে, এমনটাই বললেন তাঁরা।

প্রসঙ্গত, গত সপ্তাহে অ্যাকোয়াটিকার কনসার্টে অরিজিৎ গান গাইছিলেন ‘এই একলা ঘর আমার দেশ…’। সঙ্গে সঙ্গে পিছনের জায়েন্ট স্ক্রিনে ভেসে উঠল রূপমের ছবি। অরিজিতের কণ্ঠে নিজের গান শুনে মুগ্ধ হন রূপম। তিনিও দর্শকাসনে ছিলেন। রূপমকে দেখেই মাইক তাঁর হাত তুলে দেন অরিজিৎ। গাইতে শুরু করেন রূপম, গিটার বাজাতে থাকেন অরিজিৎ। সেই ভিডিও সমাজ মাধ্যমে পোস্ট করে অরিজিতকে ধন্যবাদ জানিয়ে রূপম লেখেন, এই প্রথম তাঁদের সামনা-সামনি দেখা হল। তাও আবার গানে গানে। রূপম জানান, অরিজিতের গলায় ‘ভূত আর তিলোত্তমা’ উপরি পাওনা ছিল। আবার হবে। এবার অনুরাগীদের জন্যে যৌথভাবে কোনও কিছু নিয়ে আসতে চলেছেন অরিজিৎ ও রূপম।

TwitterFacebookWhatsAppEmailShare

#Entertainment, #Music, #Rupam Islam, #Arijit Singh

আরো দেখুন