বিনোদন বিভাগে ফিরে যান

OMG! এই দুই বাঙালি অভিনেত্রীর ফলোয়ার লিস্টে WWE চ্যাম্পিয়ন জন সিনা!

May 20, 2023 | < 1 min read

এই দুই বাঙালি অভিনেত্রীর ফলোয়ার লিস্টে WWE চ্যাম্পিয়ন জন সিনা!

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ক্রীড়া বিনোদন এবং হলিউডের অন্যতম বড় নাম জন সিনা। তাঁর ক্যারিয়ারে WWE-তে ১৬ বারের বিশ্ব চ্যাম্পিয়ন তিনি। দুই দশকের বেশি সময় ধরে স্পটলাইটে একমাত্র তিনিই ছিলেন। আর তিনি ফলো করা শুরু করেছেন টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আর তা দেখে প্রথমে বিশ্বাসই করতে পারছিলেন না অভিনেত্রী। একেবারে আহ্লাদে আটখানা শ্রাবন্তী।

এই মুহূর্তে শ্রাবন্তী রয়েছেন লন্ডনে। জিতু কমলের সঙ্গে জুটি বেঁধে ‘বাবুসোনা’ ছবির শুটিং-এর কাজে ব্যস্ত তিনি। তার মাঝে শ্রাবন্তী মনের আনন্দের কথা খোলামেলা বলেন। তিনি জানান, “প্রথমে তো বিশ্বাস হচ্ছিল না। ভেবেছিলাম হয়তো ফেক অ্যাকাউন্ট। তবে পরে ভাল করে দেখি, অ্যাকাউন্টে ব্লু টিক রয়েছে। সত্যিই খুব আনন্দ লাগছে।”

জন সিনার টুইটারে ১৪ মিলিয়নেরও বেশি ফলোয়ার ও বিনোদন জগতে আকাশচুম্বী জনপ্রিয়তা রয়েছে। অনেকেই বিশ্বাস করতে না পারলেও নুসরত জাহানের মতো বাঙালি অভিনেত্রীদের রূপে মুগ্ধ হয়ে এর আগেও টুইটারে ফলো করেছিলেন জন। বাঙালি সেলিব্রিটিদের প্রতি WWE কিংবদন্তীর আগ্রহ দেখে খুশি টলি দুনিয়া।

প্রসঙ্গত, শুধু শ্রাবন্তী বা নুসরত নয় তিনি এর আগে যশ দাশগুপ্ত, শুভ্রজিৎ মিত্র , বিরসা দাশগুপ্ত এবং অনিন্দ্য চ্যাটার্জির মতো টলিউড সেলিব্রিটিদেরও অনুসরণ করেছিলেন জন সিনা।

TwitterFacebookWhatsAppEmailShare

#John Cena, #nusrat jahan, #Srabanti Chatterjee

আরো দেখুন