দেশ বিভাগে ফিরে যান

শ্রদ্ধা কান্ডের ছায়া, মুম্বইয়ে সঙ্গীর দেহ প্রেসার কুকারে সেদ্ধ করলেন প্রৌঢ়

June 8, 2023 | < 1 min read

নিহতের শরীরের বিভিন্ন অংশ (বামে) এবং মনোজ শাহানে (ডানে), ছবি- FPJ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শ্রদ্ধা কান্ডের ছায়া এবার মুম্বইয়ে। লিভ ইন পার্টনারকে খুন করে, দেহাংশ কেটে ফ্ল্যাটে লুকিয়ে রেখেছিলেন ৫৬ বছরের এক প্রৌঢ়। ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোনোয় পুলিশে খবর দিয়েছিলেন প্রতিবেশীরা। পুলিশ একটি পচাগলা দেহ খুঁজে পায়। প্রাথমিক তদন্তে জানা যায়, রাগের বশে লিভ-ইন পার্টনারকে খুন করে, দেহাংশ কেটে ফ্ল্যাটে লুকিয়ে রেখেছিলেন ওই প্রৌঢ়। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের মীরা রোডে। অভিযুক্ত প্রৌঢ়কে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে মুম্বই পুলিশ।

জানা গিয়েছে, অভিযুক্ত প্রৌঢ় মনোজ সাহানির সঙ্গে দীর্ঘ দিন ধরে একসঙ্গে বসবাস করতেন ৩৬ বছর বয়সি সরস্বতী বৈদ্য। খবর মিলেছে, মুম্বইয়ের মীরা রোডের গঙ্গানগর অঞ্চলের আকাশদীপ আবাসনে ৩ বছর ধরে ভাড়া থাকতেন তারা। জানা গিয়েছে, বোরিওয়ালি এলাকায় ছোট একটি দোকান চালাতেন মনোজ। তাদের ফ্ল্যাট থেকে পচা গন্ধ আসতেই স্থানীয় থানায় খবর দেন প্রতিবেশীরা। পুলিশ ফ্ল্যাট থেকে সরস্বতীর পচাগলা দেহাংশ উদ্ধার করে। ফ্ল্যাটের নানান জায়গা থেকে দেহাংশ পাওয়া যায়।

মুম্বই পুলিশ সূত্রে খবর, জেরায় খুনের কথা স্বীকার করেছেন মনোজ। জানা গিয়েছে, সম্প্রতি কিছু বিষয়কে কেন্দ্র করে তাঁদের মধ্যে ঝগড়া হয়। যার জেরে কুঠার দিয়ে সরস্বতীকে কুপিয়ে খুন করে, মৃতদেহকে টুকরো টুকরো করে কাটেন মনোজ। শোনা যাচ্ছে, সরস্বতী দেহাংশকে প্রেসার কুকারে সেদ্ধ করা হয়। প্রমাণ লোপাট করার জন্যই এই কাজ করেছিলেন মনোজ, এমনই খবর। খুনের কারণ খুঁজতেই পুলিশ তদন্ত চালাচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mumbai, #Live-In Partner, #Mumbai Police

আরো দেখুন