রাজ্য বিভাগে ফিরে যান

শালীনতার সীমা ছাড়িয়ে মহিলা সাংবাদিককে কুরুচিকর ব্যক্তি আক্রমণ মহম্মদ সেলিমের

July 9, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বরাবর যুক্তিপূর্ণ বক্তব্যের জন্যে বামেদের সুখ্যাতি ছিল কিন্তু অধুনা যুক্তির বদলে তাঁরা শ্লেষ এবং ব্যক্তি আক্রমণ করতেই বেশি পছন্দ করেন, অন্তত দৃশ্যামন তেমনটাই। বাংলার পঞ্চায়েত নির্বাচনের দিন সন্ধ্যায়, একটি জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেলের টক শো চলাকালীন মহিলা সাংবাদিককে কুরুচিকর ব্যক্তি আক্রমণ করেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

অনুষ্ঠানের সঞ্চালিকা তথা মহিলা সাংবাদিককে ব্যক্তি আক্রমণ থেকে শুরু করে বেসরকারি চ্যানেলের মালিকানা, কোনও কিছু নিয়েই মুখ খুলতে দ্বিধা করেননি সেলিম। নূন্যতম শালীনতাটুকুও বজায় রাখলেন না সিপিআইএমের রাজ্য সম্পাদক, সংবাদ মাধ্যমকে দালাল বলেও কটাক্ষ করেন তিনি। প্রাক পঞ্চায়েত নির্বাচন পর্বে, সমাজ মাধ্যমে একটি উস্কানিমূলক পোস্ট করেছিলেন সেলিম। সেই পোস্ট প্রসঙ্গে প্রশ্ন করতেই মেজাজ হারান তিনি।

উল্লেখ্য, পঞ্চায়েত ভোট ঘোষণা হওয়ার পরেই, প্রচারের সময় সিপিআইএমের রাজ্য সম্পাদক কিছু বাঁশের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। পোস্টে রাজনৈতিকভাবে বিরোধীদের প্রতি হুঁশিয়ারির ইঙ্গিত ছিল। সে’সময় সেই পোস্ট ঘিরে বিতর্কও হয়েছিল। নির্বাচনের দিন, সে প্রসঙ্গ উঠতেই ক্ষিপ্ত হয়ে পড়েন সেলিম। সরাসরি ব্যক্তি আক্রমণের পর্যায়ে নেমে পড়েন, পাশাপাশি ওই টেলিভিশন মিডিয়া সংস্থার কর্ণধারকেও নিশানা করেন সেলিম।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cpim, #politics, #Md Salim, #West Bengal Politics

আরো দেখুন