দেশ বিভাগে ফিরে যান

নরমাংসের তন্দুরি? কোন রাজ্যে হল এরকম নৃশংসতা, জেনে নিন

July 14, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: একুশ শতকেও ক্যানিবলিজম! আর সেই দায়েই ওড়িশা থেকে গ্রেপ্তার হলেন দু’জন। মঙ্গলবার পুলিশ ওড়িশার ময়ূরভঞ্জ জেলা থেকে দুজনকে আধ পোড়া মানুষের মাংস খাওয়ার অপরাধে গ্রেপ্তার করেছে। জানা গিয়েছে, অভিযুক্তরা হলেন ৫৮ বছর বয়সী সুন্দরমোহন সিং এবং পঁচিশ বছরের নরেন্দ্র সিং।

দুই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ, শশ্মানে সৎকারের জন্য আনা মৃতদেহের দাহকার্য চলার সময়, তারা আধ পোড়া দেহ থেকে মাংস খেতে আরম্ভ করেন। দাঁতুনি গ্রামের বাসিন্দারা এই অভিযোগ এনেছেন। গ্রামবাসীরা ওই দুই অভিযুক্তকে মাংস খেতেও দেখেছেন, বলে জানা গিয়েছে।

তদন্তকারী পুলিশ আধিকারিকের কথায়, রোগে মারা যাওয়া এক গ্রামীবাসীর দেহ সৎকারের জন্যে শশ্মানে নিয়ে গিয়েছিলেন গ্রামের বাসিন্দারা। দাহকার্য যখন চলছে সে সময় ওই দুই অভিযুক্ত আধ পোড়া মৃতদেহ থেকে মাংস খুবলে নিয়ে খেতে শুরু করে। বাদাসাহি পুলিশ স্টেশনের ইন্সপেক্টর সবজয় পারিয়া জানান, দুই অভিযুক্ত অপ্রাকৃতস্থ অবস্থায় এই কান্ড ঘটিয়েছে। সুন্দরমোহন সিং তার অভিযোগ স্বীকার করেছেন। নেশাগ্রস্ত অবস্থায় এই কাজ করেছে, বলেও জানান তিনি। ভারতীয় দণ্ডবিধির ২৯৭ নম্বর ধারায় দুই অভিযুক্তর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Odisha, #cannibalism, #human flesh tandoori, #mayurbhanj

আরো দেখুন