বিনোদন বিভাগে ফিরে যান

খাকির সঙ্গেই Maybelline-এর মডেল তিনি! সিকিমের এক্সা কেরুংকে চেনেন?

July 27, 2023 | 2 min read

পুলিশকর্মী,সুপারমডেল, অভিনেত্রী এক্সা কেরুং, ছবি সৌজন্যে-instagram/ekshakerungofficial

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: কথায় বলে, যিনি রাঁধেন তিনি চুলও বাঁধেন – এই বাক্যটিকে কার্যত সত্যি প্রমাণ করেছেন এক্সা। তিনি খাকি পরে অপরাধীদের শায়েস্তা করেন, আবার র‍্যাম্পেও হাঁটেন। সিকিমের পুলিশকর্মী এক্সা কেরুং সমাজ মাধ্যমে রীতি মতো ভাইরাল, ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা দু-লাখ ছাড়িয়েছে। সমাজ মাধ্যমে নিয়মিত তিনি জীবনের অভিজ্ঞতা ও ছবি পোস্ট করেন। একদিকে, তিনি পুলিশকর্মী। অন্যদিকে, তিনি সুপারমডেল, অভিনেত্রী। পাশাপাশি বাইকার এবং বক্সারও তিনি।

পশ্চিম সিকিমের দরমদিন তহসিল অঞ্চলের রুম্বুকের বিচিত্র গ্রাম থেকে আসা এক্সা কসমেটিক জায়ান্ট মেবেলিন নিউইয়র্কের মুখ, গ্ল্যামারের জগতের অন্যতম আইকন তিনি। সম্প্রতি এক জনপ্রিয় প্রসাধনী সংস্থার বিজ্ঞাপনী প্রচারে ভারতের মুখ হিসাবে নির্বাচিত হয়েছেন এক্সা।

এক্সার জীবন চমকপ্রদ। মাত্র ১৯ বছর বয়সেই পুলিশে যোগ দিয়েছিলেন তিনি। পুলিশকর্মী হলেও মডেলিং কেরিয়ার ছাড়েননি এক্সা। ২০১৯ সালে সিকিম পুলিশে যোগ দিয়েছিলেন এক্সা। ২০১৮ সালে মিস সিকিম সৌন্দর্য প্রতিযোগিতায় অং‌শ নিয়েছিলেন এক্সা। ২০২১ সালে একটি জনপ্রিয় টিভি চ্যানেলে সুপারমডেল অফ দ্য ইয়ার শোয়ে অংশ নিয়ে নজর কেড়েছিলেন তিনি। চলতি বছরে অভিনেত্রী হিসেবে রুপোলি পর্দায় হাতেখড়ি হয়েছে এক্সার। ‘লকড়বগ্গা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। এই ছবিতে অভিনয় করেছেন অংশুমান ঝা, ঋদ্ধি ডোগরা এবং মিলিন্দ সোমানের অভিনেতারা।

একজন পুলিশকর্মী হয়ে দায়িত্ব সামলানোর পাশাপাশি তিনি নিজের শখকে হারিয়ে যেতে দেননি। সমান তালে মডেলিংও সামলে যাচ্ছেন, আর এভাবেই তিনি হয়ে উঠেছেন তরুণ প্রজন্মের আইডল।

TwitterFacebookWhatsAppEmailShare

#eksha kerung, #cop, #super model, #India, #Sikkim, #Boxer

আরো দেখুন