বিনোদন বিভাগে ফিরে যান

এবার বড় পর্দায় পর্নকাণ্ড! বলিউডে অভিষেক হতে চলেছে শিল্পার স্বামীর

August 2, 2023 | < 1 min read

বলিউডে অভিষেক হতে চলেছে শিল্পার স্বামীর

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পেশায় ব্যবসায়ী হলেও বলিউড জগতে তিনি শিল্পা শেট্টির স্বামী হিসাবেই অধিক পরিচিত। বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজ কুন্দ্রার। যার জেরে দীর্ঘ সময় জেল খাটতেও হয়েছিল তাঁকে। যদিও পরে জামিন পান তিনি।

হাজত বাস থেকে মুক্তি পেলেও জীবনের সেই অধ্যায়টি ভোলেননি তিনি। তাই এবার সেলুলয়েডের পর্দায় সেই অধ্যায় তুলে ধরার পরিকল্পনা তাঁর। তৈরি হতে চলেছে রাজের জীবনীচিত্র। সেই বায়োপিকেই থাকছে রাজের জীবনের ওই কঠিন অধ্যায়। খবর মিলেছে, নিজের বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। শো‌না যাচ্ছে, এই ছবির মাধ্যমে বলিউডে অভিনেতা হিসাবে অভিষেক হবে শিল্পার স্বামীর।

প্রসঙ্গত, ২০২১ সালে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় স্বামী রাজ কুন্দ্রার। ওই বছরই হাজতবাস হয় তাঁর। প্রায় দু’মাস জেলে কাটানোর পর ছাড়া পান রাজ। মুম্বইয়ের আর্থার রোড জেলে ৬৩ দিন কাটিয়েছিলেন রাজ। জানা গেছে, নিজের বায়োপিকে ওই ৬৩ দিনকেই সব থেকে বেশি প্রাধান্য দিতে চলেছেন তিনি।

রাজের এই বায়োপিক পরিচালনা করবেন কে? সেটা এখন‌ও গোপন রাখা হয়েছে। তবে শোনা যাচ্ছে, অভিনয়ের পাশাপাশি প্রোডাকশনের কাজের দিকে মন দেবেন শিল্পার স্বামী। জানা গেছে – প্রথম অভিযোগ ওঠার রিপোর্ট থেকে মিডিয়ার রিপোর্টিং, জেলে কাটানো সময় থেকে জামিন মঞ্জুরের গোটা সফরই তুলে ধরা হবে এই ছবিতে। তাই এই ছবিটা অনেকটা রাজ কুন্দ্রার দৃষ্টিভঙ্গির গল্প‌ও বলা চলে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Porn, #Shilpa Shetty, #Raj Kundra, #Biopic, #Bollywood

আরো দেখুন