বিনোদন বিভাগে ফিরে যান

Miss Diva Universe 2023 হলেন এই ভারতীয় সুন্দরী, রইল তাঁর কিছু অজানা পরিচয়

August 29, 2023 | 2 min read

Miss Diva Universe 2023 হলেন এই ভারতীয় সুন্দরী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফের একবার ভারতের মুকুটে বিশ্ব সুন্দরীর প্রতিযোগিতায় সেরার সেরা খেতাব। রবিবার ‘মিস ডিভা ইউনিভার্স ২০২৩’ প্রতিযোগিতায় জয়লাভ করে বিশ্বের মঞ্চে ভারতের মুখ উজ্জ্বল করলেন মডেল শ্বেতা সারদা। এই প্রতিযোগিতায় জয়লাভের পরেই তাঁর মাথায় মুকুট পরিয়ে দেন ২০২২ সালের মিস ডিভা ইউনিভার্স দিভিতা রাই। তাঁর এই সাফল্যে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। চন্ডিগড়ের সুন্দরী শ্বেতা সারদা সম্পর্কে অজানা কিছু তথ্য।

শ্বেতা সারদা

রবিবার মুম্বইতে অনুষ্ঠিত Miss Diva Universe 2023 প্রতিযোগিতার অন্তিম পর্বে শ্বেতা বিজয়ী হন। জানা গিয়েছে, আগামী দিনে ৭২ তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের হয়ে অংশগ্রহণ করবেন তিনি। এই সুন্দরী মডেলের বয়স এখন মাত্র ২২ বছর। তবে তিনি মাত্র ১৬ বছর বয়স থেকে এই প্রতিযোগিতার জন্য নিজেকে তৈরি করেছিলেন। তার মা সিঙ্গেল মাদার। মেয়েকে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে আনার জন্য শ্বেতার মা তাঁকে মুম্বইতে নিয়ে চলে আসেন।

শ্বেতা সারদা

খবর মিলেছে, এর আগে একাধিক রিয়েলিটি শো করেছিলেন শ্বেতা। ডান্স দিওয়ানে, ডান্স ইন্ডিয়া ডান্স, ডান্স প্লাসের মত প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। সেই সঙ্গে ঝলক দিখলা জা শো তে কোরিওগ্রাফারের কাজ‌ও করেছিলেন।

শ্বেতা সারদা

শ্বেতা জানিয়েছেন যে সালমান খান, দীপিকা পাড়ুকোন, মৌনি রায়, ক্যাটরিনা কাইফ, মাধুরী দীক্ষিতসহ একাধিক বলি তারকাদের তিনি নাচ শিখিয়েছেন। জানা গিয়েছে, তিনি সুস্মিতা সেনের কাছ থেকে সব চেয়ে বেশি অনুপ্রেরণা পেয়েছেন।

শ্বেতা সারদা

এছাড়াও জানা গিয়েছে, নাচ এবং গ্ল্যামার জগতের বাইরে‌ শ্বেতা শিক্ষার প্রচার, মেয়েদের সমান সুযোগ, সেলফ ডিফেন্স স্কিল বিষয়ে প্রচার করে থাকেন তিনি। তার মতে সব মেয়েদের শিক্ষার অধিকার ও আত্মবিশ্বাসের অধিকার আছে। মেয়েরা কীভাবে নিজেদের রক্ষা করতে পারবেন সেই নিয়েও সচেতন করেছেন এই মিস ডিভা ইউনিভার্স।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mumbai, #Model, #shweta sharda. miss diva universe 2023, #India

আরো দেখুন