রাজ্য বিভাগে ফিরে যান

BJP-র কার্যালয়ে দরজা বন্ধ করে বেধড়ক মারধর দলেরই এক নেত্রীকে!

September 4, 2023 | < 1 min read

আক্রান্ত বিজেপি নেত্রী

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বঙ্গ বিজেপি’র গোষ্ঠী দ্বন্দ্বের কথা প্রায়শই শোনা যায়। কিন্তু এবরা বিজেপি’র অন্য একটি রূপ ধরা পরল! যা নিয়ে বেজায় অস্বস্তিতে গেরুয়া শিবির। অভিযোগ দলীয় কার্যালয়ের দরজা বন্ধ করে বেধড়ক মারধর করা হয়েছে দলেরই এক নেত্রীকে।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে বিজেপির দলীয় কার্যালয়ে। অভিযুক্ত জেলা সম্পদকের নাম কানাই বিশ্বাস। নিগৃহীতা নেত্রী নিজে বিজেপির টাউন মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা। মারের চোটে তিনি গুরুতর আহত হয়ে পড়েন বলে খবর। তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ, কানাই বিশ্বাস ওই নেত্রীর কাছ থেকে বেশ কিছু টাকা ধার নিয়েছিলেন। চাওয়ার পরেও সেই টাকা ফেরত দিচ্ছিলেন না তিনি। রবিবার রাতে অভিযুক্ত এবং ওই নেত্রী দুজনেই পার্টি অফিসে গিয়েছিলেন। তখন কানাই বিশ্বাসের কাছ থেকে টাকা ফেরত চান ওই নেত্রী। তাতেই নাকি খেপে ওঠেন বিজেপি’র ওই নেতা।

সেই সময় পার্টি অফিসের বাইরে বিজেপির বেশ কয়েকজন নেতা কর্মী থাকলেও ভিতরে আর কেউ ছিলেন না। সেই সুযোগেই অফিসের দরজা বন্ধ করে ওই মহিলাকে কানাই বিশ্বাস বেধড়ক মারধর করে বলে অভিযোগ। সেই সময় বাইরে দাঁড়িয়ে থাকা নেতারা কেউই তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেননি বলে অভিযোগ করেছেন নিগৃহীতা মহিলা।

এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিযুক্ত নেতাও। দলের তরফ থেকে তাঁকে এবং নিগৃহীতা মহিলাকে এই মুহূর্তে কোনও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করতে বারণ করা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Bengal BJP, #South Dinajpur, #Gangarampur, #Gangarampur BJP

আরো দেখুন