বিনোদন বিভাগে ফিরে যান

এই Weekend-এ হলে এলো এই চারটি সিনেমা, আপনি কোনটা দেখবেন?

September 22, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: করোনা মহামারি ও লকডাউন কাটিয়ে আবারও হলমুখী হয়েছে দর্শক। যার ফলাফল বক্স অফিসে দেখাই যাচ্ছে। আজ অফিস শেষে বাড়ি ফিরে কি করবেন? সামনে শনিবার ও রবিবার ছুটির দিন কীভাবে কাটাবেন? আসুন উইকেন্ডে দেখে নিতে পারেন এই চারটি সিনেমা।

১) Expend4bles:

Expend4bles হল The Expendables ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমা। এই সিনেমার পরিচালক স্কট ওয়া। বার্নি রস (সিলভেস্টার স্ট্যালোন) এবং তার দলবল — লি ক্রিসমাস (জেসন স্ট্যাথাম), ডলফ লুন্ডগ্রেন (গানার জেনসেন), র‌্যান্ডি কউচার (টোল রোড) এবং ৫০ সেন্ট (ইজি ডে) — পাঠানো হয়েছে রহমতকে (ইকো উওয়াইস) থামাতে লিবিয়ায় পারমাণবিক ওয়ারহেড চুরি করা থেকে।

২) দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি

ভিকি কৌশল একজন ভজন গায়ক ভজন কুমারের ভূমিকায় অভিনয় করেছেন। দ্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলিতে বলরামপুর নামে একটি ছোট শহরের বাসিন্দা একজন প্রতিভাবান ভজন গায়ক হয়েছেন ভিকি। তার পৃথিবী ভেঙ্গে পড়ে যখন সে জানতে পারে যে সে আসলে জন্মসূত্রে মুসলিম। কীভাবে সে তার পরিবারের ভালবাসা এবং গ্রহণযোগ্যতা ফিরে পায় সেটার জন্য দেখতেই হবে এই সিনেমাটি। অভিনয় করেছেন ভিকি কৌশল, মানুষী চিল্লার, কুমুদ মিশ্র, মনোজ পওয়া ও প্রমুখ। এই সিনেমার পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য্য।

৩) পালান

পালান সিনেমার পরিচালক কৌশিক গাঙ্গুলি। অভিনয় করেছেন অঞ্জন দত্ত, মমতা শঙ্কর, যীশু সেনগুপ্ত ও পাওলি দাম। ১৯৮২ সালে খারিজ সিনেমায় সেন দম্পতি হয়েছিলেন অঞ্জন দত্ত, মমতা শঙ্কর। সেই চরিত্রই অভিনয় করছেন তাঁরা। যীশু সেনগুপ্ত ও পাওলি দাম সেন দম্পতির পুত্র ও পুত্রবধূ চরিত্রে অভিনয় করছেন।

৪) সুখী

সোনাল যোশীর পরিচালনায় এই সিনেমায় অভিনয় করছেন শিল্পা শেটি কুন্দ্রা, অমিত সাদ, দিলনজ ইরানি, কুশা কপিলা ও পাভলিন গুজরল। ৩৮ বছরের এক পঞ্জাবি গৃহবধূ সুখপ্রীত কালরার জীবনের গল্প। জীবনে এমন কিছু ঘটনা ঘটে যেখানে সুখী নিজেকে মা এবং স্ত্রীর থেকেও বেশি কিছু আবিস্কার করে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Movies, #Cinema Hall, #Expend4bles, #Sukhee, #The Great Indian Family, #Palan

আরো দেখুন