পুজো স্পেশাল বিভাগে ফিরে যান

এবার পুজোর ফ্যাশন ট্রেন্ড কী? শেষবেলায় সেরে নিন শপিংয়ের ফাইনাল টাচ

October 17, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: গড়িয়াহাট থেকে হাতিবাগান, বা নিউমার্কেট সর্বত্র ওভারসাইজড টি-শার্ট কেনার হিড়িক। এ বছরের পুজোর ফ্যাশনের অন্যতম ট্রেন্ড হল ওভারসাইজড টি-শার্ট। এক রঙা গেঞ্জির উপর আঁকা বিভিন্ন অ্যানিমেশন সিনেমার সুপার হিরোর ছবি। টি-শার্টে অ্যানিমেটেড ডিজাইন সঙ্গে ম্যাচিং কার্গো জগার্স। যদিও বয়স্কদের বক্তব্য, কামব্যাক করল ব্যাগি জামা। পাশাপাশি এবারের অন্যতম পছন্দ ‘আলিয়া কাট’ কুর্তি। চন্দ্রযান-৩ থিমের পোশাকও নজর কাড়ছে, নানান রঙের টি-শার্টের উপরে ফুটিয়ে তোলা হচ্ছে ইসরোর সাফল্য, চাঁদের দক্ষিণ মেরু, ল্যান্ডার বিক্রমের ছবি। অনলাইনে বিক্রিও হচ্ছে দেদার।

ওভারসাইজড টি-শার্ট শরীরের মাপের তুলনায় বেশ অনেকটাই বড়, পরলে গায়ে ঢলঢল করবে। গড়িয়াহাটে দোকানে দোকানে সারি দিয়ে সাজানো রয়েছে ওভারসাইজড টি শার্ট। বিক্রেতারা বলছেন, এ বছর ইয়ং জেনারেশন এই টি-শার্টই চাইছেন। নিউমার্কেট চত্বর ছেয়ে গিয়েছে এই টি-শার্টে। মহিলারাও খুঁজছেন এই ঢলঢলে জামা। ছেলেদের নজর হিট জগার্স কার্গো প্যান্টের দিকে।

মহিলারা দোকানে এসে ‘আলিয়া কাট’ কালেকশন কিনছেন। ইন্ডিয়ান ট্র্যাডিশনালের সঙ্গে আলিয়া কাটে যোগ হয়েছে আধুনিক ডিজাইনও। ডিজাইন অনুযায়ী দামের হেরফের আছে, তবে পাঁচশো থেকে হাজারের মধ্যে মিলছে এই টি-শার্ট।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #Market, #durga puja, #Puja Fashion, #Durga Puja 2023

আরো দেখুন