কলকাতা বিভাগে ফিরে যান

#EXCLUSIVE টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতার সেরা দুর্গাপুজো পুরস্কার কে পেল?

October 20, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: অবাক হচ্ছেন? দুর্গাপুজোয় সেরা পুরস্কার তো কোনও মিডিয়া বা কোম্পানির তরফ থেকে দেওয়া হয়। একটি ফ্যান ক্লাব কি করে দিতে পারে? এও কি সম্ভব!

হ্যাঁ, এই অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছে টিম শাহরুখ খান ফ্যান ক্লাব কলকাতা। এই ফ্যান ক্লাব শুধু শাহরুখ খানের সিনেমার ফার্স্ট ডে ফার্স্ট শোর আয়োজন করে না। বহু সেবা মূলক কাজও করে থাকে। এই বছর তারা একটি অভিনব কৌশল নিয়েছে। সেরা দুর্গাপুজোর পুরস্কার বিতরণ। কলকাতা সহ জেলা ঘুরে তারা মধ্যমগ্রামের পূর্বাচল অধিবাসী বৃন্দ ক্লাবকে নির্বাচিত করল সেরা দুর্গাপুজো পুরস্কারের জন্য।

আজ মহাষষ্ঠীতে টিমের পক্ষ থেকে এই পুরস্কার তুলে দেওয়া হয় পূর্বাচল অধিবাসী বৃন্দ ক্লাবের মহিলা সদস্যের হাতে।

আজ মহাষষ্ঠীতে টিমের পক্ষ থেকে এই পুরস্কার তুলে দেওয়া হয় পূর্বাচল অধিবাসী বৃন্দ ক্লাবের মহিলা সদস্যের হাতে। সকলেই খুব আনন্দিত ও খুশি এই পুরস্কার পেয়ে। একটি বেসরকারি সংবাদমাধ্যমের পক্ষ থেকেও তারা আরও একটি পুরস্কার পেয়েছেন ইতিমধ্যেই।

বাচ্চাদের নিয়ে একটি ছোট অনুষ্ঠান হয় আজ। ঢাকের সাথে পুরস্কারকে মাঝে রেখে মঞ্চে দাঁড়িয়ে মহিলা সদস্যদের নাচ ছিল দেখার মতো ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Team ShahRukh Khan Kolkata, #Purbachal Adhibasi Brindo, #durga Pujo, #Madhyamgram, #Durga Puja 2023, #Team ShahRukh Khan

আরো দেখুন