দেশ বিভাগে ফিরে যান

দিল্লিতে বাংলার শাড়ি’র আউটলেটের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী

November 9, 2023 | < 1 min read

দিল্লিতে বাংলার শাড়ি’র আউটলেটের উদ্বোধন, ছবি সৌজন্যে: millenniumpost

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এবার দিল্লিবাসী ও সেখানকার প্রবাসী বাঙালিরা সহজেই রাজ্য তৈরি হওয়া বিভিন্ন ধরনের শাড়ি কিনতে পারবেন। রাজ্যের একাধিক জায়গায় রয়েছে ‘বাংলার শাড়ি’-র আউটলেট। এখন বাংলার গণ্ডি পেরিয়ে ভিন রাজ্যেও খুলে গেলে ‘বাংলার শাড়ি’-র শোরুম। এখন থাকে ভিনরাজ্যে বসবাসকারী বাঙালিরাও পশ্চিমবঙ্গে তৈরি শাড়ি সস্তায় কিনে পরতে পারবেন।

দিল্লির ৩ নম্বর হেইলি রোডে বঙ্গভবনে দেশ-বিদেশের অনেক অতিথি এসে থাকেন। সেখানেই খোলা হল ‘বাংলার শাড়ি’ ব্র্যান্ডের দোকান। কলকাতা থেকে ভার্চুয়াল মাধ্যমে যার উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ধনেখালি, জামদানি, গরদ, বালুচরীর মতো বাংলার নিজস্ব ঘরানার শাড়ির এই দোকান দিল্লিবাসীদের জন্য আকর্ষণীয় হবে বলেই সরকারের মত। ৩৫০ থেকে শুরু করে ১৮ হাজার টাকা দামেরও শাড়ি মিলবে এখানে। উৎসবের মরশুমে মিলবে ২০ শতাংশ ছাড়। বুধবার থেকে কালীপুজোর উদ্বোধন শুরু করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সবার প্রথমে তিনি মধ্য কলকাতার জানবাজার কালীপুজো কমিটির পুজো উদ্বোধন করতে যান। সেখান থেকেই ভার্চুয়াল মাধ্যমে দিল্লিতে ‘বাংলার শাড়ি’-র নয়া বিপণীর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #delhi, #Banglar Saree

আরো দেখুন