কলকাতা বিভাগে ফিরে যান

ধর্মতলায় বিজেপির সমাবেশ, যানজট এড়িয়ে গন্তব্যে পৌঁছবেন কিভাবে জেনে নিন

November 29, 2023 | < 1 min read

ধর্মতলায় বিজেপির সমাবেশ, যানজট এড়িয়ে গন্তব্যে পৌঁছবেন কিভাবে জেনে নিন

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ ধর্মতলায় বঙ্গ বিজেপির সমাবেশ রয়েছে যেখানে প্রধান বক্তা দেশের স্বরাষ্ট্র মন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ। এই সমাবেশের ফলে স্বাভাবিক ভাবে যানজট হবে যাতে ভোগান্তি হবে সাধারণ মানুষের, ঘুর পথে যেতে হবে তাদের গন্তব্যস্থল। জানা গেছে স্বরাষ্ট্রমন্ত্রীর তত্ত্বাবধানে থাকবেন এক যুগ্ম কমিশনার আধিকারিক।

লালবাজার সূত্রের খবর আগে থেকে কোনও রাস্তা বন্ধ করা হবে না। সভাস্থলে লোক সংখ্যার নিরিখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ধর্মতলা বন্ধ করার হলে সেক্ষেত্রে বিকল্প পথের ব্যবস্থা রাখা হয়েছে। দক্ষিণ থেকে উত্তর কলকাতা যেতে হলে কাউন্সিল হাউস স্ট্রিট, রেড রোড হয়ে যেতে পারবেন মানুষ। উত্তর কলকাতামুখী যান চলাচলের জন্য এজেসি বোস রোড, এপিসি রোড খোলা থাকবে। স্ট্র্যান্ড রোড, বি বি গাঙ্গুলি স্ট্রিট, এজেসি বোস রোড, এপিসি রোড হয়ে উত্তর থেকে দক্ষিণ কলকাতায় গাড়ি আসতে পারবে। লালবাজার সূত্রে খবর, প্রায় ৩০০ জন ট্রাফিক পুলিস শহরে থাকবে। মোট ৬টি জোনে ভাগ করা হয়েছে মঞ্চ সংলগ্ন এলাকাকে। প্রতিটি জোনের দায়িত্বে একজন করে ডেপুটি কমিশনার পদমর্যাদার অফিসার।

দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, হাওড়া, হুগলি, বর্ধমান, নদীয়া সহ দক্ষিণবঙ্গের কিছু জেলা মিলিয়ে ২০০টি বাস আসবে বলে জানিয়েছে বিজেপি। বঙ্গ বিজেপি ২৫ থেকে ৩০ হাজার কর্মী-সমর্থক আসবে দাবি করলেও লালবাজারের কাছে তারা যে হিসেব দিয়েছে, তাতে লোক সমাগমের নিরিখে উল্টো তথ্য দেওয়া হয়েছে। ধর্মতলায় প্রায় হাজার দশেক মানুষের সমাগম হবে বলে তথ্য আছে পুলিশের কাছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Amit shah, #bjp, #Bengal BJP, #Dharmatala, #Rally

আরো দেখুন