বিনোদন বিভাগে ফিরে যান

দেবী চৌধুরানী: হাতে লাঠি, তলোয়ার নিয়ে চমক শ্রাবন্তীর, দেখুন তারই কিছু ঝলক

December 7, 2023 | 2 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রোম্যান্টিক ছবিতে নায়িকা হিসাবেই শ্রাবন্তীকে দেখতে অভ্যস্ত দর্শকরা। এবার অন্য ধারার অভিনয়ে দেখা যাবে শ্রাবন্তীকে। জানা গিয়েছে’দেবী চৌধুরানী’ হয়ে শীঘ্রই পর্দায় আসবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে এই রূপে দেখতে অপেক্ষা করে রয়েছেন অগণিত অনুরাগীরা।  অবশেষে প্রকাশ্যে এলো দেবী চৌধুরানীর ফার্স্ট লুক। 

‘দেবী চৌধুরানী’ হয়ে উঠতে জোর কদমে চলছে শ্রাবন্তীর প্রশিক্ষণ। আপাতত লাঠি খেলা ও তলোয়ার চালানো শিখছেন বলে জানা গিয়েছে। তবে শুধু তিনি একা নন, তাঁর সঙ্গে অভিনেতা অর্জুন চক্রবর্তীকেও দেখা গিয়েছে তলোয়ার চালানো ও লাঠি খেলার প্রশিক্ষণ নিতে। আপাতত তারই কিছু ঝলক প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

শুভ্রজিৎ মিত্রর পরিচালনায় খুব শীঘ্রই শুরু হবে দেবী চৌধুরানীর শুটিং। মূলত বীরভূম, ঝাড়খণ্ড, পুরুলিয়া, বিহার ও কলকাতার পার্শ্ববর্তী অঞ্চলে  শ্যুটিং হবে বলে জানা গিয়েছে। 

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মোট তিনটি লুক এবং অর্জুন চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী, বিবৃতি চ্যাটার্জী, দর্শনা বণিক, কিঞ্জল নন্দর লুকও প্রকাশ্যে এসেছে নেটপাড়ায়। যা দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

 সবকিছু ঠিকঠাক থাকলে চলতি ডিসেম্বর মাসে শ্যুটিং শুরু হবে পরিচালক জানিয়েছেন। তারপর আগামী দু মাসের মধ্যে শেষ হবে শুটিংয়ের কাজ বলে আশাবাদী তারা। যদিও এক বছর আগে থেকে প্রোডাকশনের কাজ চলছিল। 

প্রথমেই দেখানো হয়েছে প্রফুল্লকে বিয়ের পর শ্বশুর বাড়ি ছেড়ে আসতে । সেখানে ছাপা শাড়ি, গলায় কালো কার দেখা গিয়েছে তাঁকে। একেবারেই গ্রাম্য ছাপোষা লুক দেওয়া হয়েছে শ্রাবন্তীকে। এর পরের ছবিটা দেখা যাচ্ছে সদ্য বিবাহিতা প্রফুল্লকে। সেখানে লাল বেনারসি শাড়ি আর গা ভর্তি গয়নায় অনবদ্য লাগছে অভিনেত্রীকে।

এরপরের চমক দেবী চৌধুরানী রুপে শ্রাবন্তীর সাজ। এই সাজে একেবারেই অনবদ্য লাগছে তাঁকে। কপালে তিলক, হাত তীর, ধনুক, তরোয়াল এবং গলায় রুদ্রাক্ষের মালা। গায়ে জড়ানো পাটের বর্ম এবং পাট আর গাছের বাকল দিয়ে চটি পরানো হয়েছে তাঁকে। 

অপরদিকে এই ছবিতে অর্জুন চক্রবর্তীকে দেখা যাবে রঙ্গরাজের ভূমিকায়। তাঁর মাথায় জটা, মুখে লম্বা দাড়ি। খাটো করে ধুতি পরিহিত। গলায় রুদ্রাক্ষের মালা। গায়ে  ভষ্ম মাখা। কাঁধে ধনুক। দুই হাতে রয়েছে দুটি খোলা তরোয়াল। প্রফুল্লর শ্বশুর হরবল্লভ রায়ের চরিত্রে দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।

সাগরের চরিত্রে দেখা যাবে দর্শনাকে। হাতে বোনা বালুচরীর সঙ্গে সাবেকি সোনার গয়নাতে সাজ। সিনেমায় যোদ্ধাবেশে দেখা যাবে বিবৃতি চট্টোপাধ্যায়কেও। তাঁর চরিত্রের নাম নিশি।  সুতির শাড়ির উপর পাটের বর্মায় অনবদ্য সাজে দেখা গিয়েছে তাঁকে। 

এছাড়াও, সবচেয়ে বড় চমক দিয়েছে ভবানী পাঠকের চরিত্র। জানা গিয়েছে, এই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে বুম্বাদাকে। তবে তাঁর লুক এখন‌ও প্রকাশ্যে আনা হয়নি। অপরদিকে প্রফুল্লর স্বামীর অর্থাৎ ব্রজেশ্বরে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কিঞ্জল নন্দকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srabanti Chatterjee, #Devi Chowdhurani

আরো দেখুন