বিনোদন বিভাগে ফিরে যান

অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদ বিরহেই কী ব্লগিংয়ে অনিচ্ছা BIG B-র?

December 11, 2023 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ফের খবরের শিরোনামে অমিতাভ। হঠাৎ তিনি লিখলেন আর নাকি ব্লগিংয়ের ইচ্ছে হচ্ছে না তাঁর। কিন্তু কেন? বচ্চন পরিবারের সাথে ঐশ্বর্যা রাইয়ের বিচ্ছেদের জল্পনার জেরেই কি এই বড় বার্তা দিলেন বলিউডের শাহেনশা। সাম্প্রতি একটি পোস্টে বিগ বি জানালেন ব্লগিং করতে তার কেন অনিচ্ছা।

রবিবার একরাশ হতাশা প্রকাশ তিনি জানালেন, ব্লগে ছবি আপলোড হতে অনেক সময় লাগার কারণে তাঁর হতাশা আসে। ইন্টারনেট সমস্যাগুলিই এর জন্য দায়ী। তিনি ব্লগে লেখেন, ‘ব্লগে কোনও একটা ছবি আপলোড হতে যা সময় লাগছে.. আমি রীতিমতো বিরক্ত!’’ অনুরাগীদের মধ্যে তৈরি হওয়া উদ্বেগ তিনি বুঝতে পেরেছেন। আসলে কাজের চাপ ( বিশেষত‘কওন বনেগা ক্রোড়পতি’-র শুটিংয়ের ব্যস্ততা), প্যাকট আপ শিডিউল, অপরিমিত ঘুম, বিশ্রামের অভাব-সহ একাধিক কারণে ব্লগ লেখার সময় পাচ্ছেন না বিগ বি। ভক্তদের আশ্বস্ত করে তিনি জানান যে ব্লগ নিয়ে শীঘ্রই ফিরে আসবেন।

প্রসঙ্গত, গত সপ্তাহে নেটফ্লিক্সের ছবি ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ার ছিল। সেখানে চলতি বিচ্ছেদ জল্পনায় জল ঢেলে বচ্চনদের সঙ্গে উপস্থিত ছিলেন ঐশ্বর্য। সঙ্গে ছিলেন মেয়ে আরাধ্যা । সেখানে অমিতাভ ও অভিষেকের সঙ্গে খোশমেজাজে কথা বলতে দেখা যায় রাই সুন্দরীকে। তবে শাশুড়ি জয়া বা ননদ শ্বেতার সাথে কথা বলতে দেখা না গেলেও ননদের ছেলে অগস্ত্যর সঙ্গেও মস্করা করতে দেখা যায় তাঁকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#amitabh bachchan, #Abhishek Bachchan, #Divorce, #Aishwarya Rai Bachchan

আরো দেখুন