দেশ বিভাগে ফিরে যান

ওরা প্রশ্ন করে – বিরোধী সাংসদ সাসপেন্ডের কারণ জানালেন BJP-র হেমা মালিনী

December 20, 2023 | < 1 min read

ওরা প্রশ্ন করে – বিরোধী সাংসদ সাসপেন্ডের কারণ জানালেন BJP-র হেমা মালিনী

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: শীতকালীন অধিবেশন চলাকালীন সংসদের অভ্যন্তরে এবং বাইরে চলমান বিশৃঙ্খলার মধ্যে, ভারতীয় জনতা পার্টির সাংসদ হেমা মালিনীর একটি ভিডিও এখন ভাইরাল হয়েছে যেখানে তিনি বলেছেন যে বিরোধী দলগুলির ১৪১ জন সাংসদকে সাসপেন্ড করা হয়েছে কারণ তারা বড্ড বেশি প্রশ্ন জিজ্ঞাসা করেন।

এই সপ্তাহে সোমবার লোকসভা এবং রাজ্যসভা থেকে ৭৮ জন সাংসদকে সাসপেন্ড করা দিয়ে শুরু হয়েছিল কারণ ১৩ ডিসেম্বর সংসদের নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিবৃতি দাবি করে বিরোধীরা প্রতিবাদ করেছিল।একদিন পরে, বিরোধী দলগুলির আরও ৪৯ জন সাংসদকে লোকসভা থেকে বরখাস্ত করা হয়েছিল, ফলে মোট সাসপেন্ডের সংখ্যা ১৪১।

একই বিষয়ে মিডিয়ার প্রশ্নের উত্তরে, মথুরার বিজেপি সাংসদ, হেমা মালিনী বলেছিলেন যে বিরোধীরা বড্ড বেশি প্রশ্ন জিজ্ঞাসা করার কারণে তাদের বরখাস্ত করা হয়েছিল।

“তারা প্রশ্ন করেন এবং অদ্ভুত আচরণ প্রদর্শন করে। তাই, তাদের বরখাস্ত করা হয়েছে,” তিনি সংবাদ সংস্থা এএনআই-এর সাথে কথা বলার সময় বলেছিলেন।

“তাদের যদি সাময়িক বরখাস্ত করা হয়, তার মানে তারা কিছু ভুল করেছে। সংসদের নিয়ম অনুযায়ী কাজ করা উচিত। তারা এটা করে না এবং তাদের সাসপেন্ড করা হয়েছে। এতে কোনো ভুল নেই, এটা সঠিক,” তিনি আরো বলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Parliament, #Hema Malini, #Suspension, #opposition parties

আরো দেখুন