কলকাতা বিভাগে ফিরে যান

আজ বাড়ি থেকে বেরোচ্ছেন? জেনে নিন কলকাতার রাস্তার হালহকিকত

January 21, 2024 | < 1 min read

আজ, রবিবার শহরের বেশ কিছু রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। ছবি সৌজন্যে: wbcsd

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আজ, রবিবার শহরের বেশ কিছু রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। কলকাতা পুলিশের হাফ ম্যারাথন অনুষ্ঠিত হতে চলেছে আজ, বেশ কিছু রাস্তা বন্ধও করে দেওয়া হয়েছে। রেড রোডে
শনিবার রাত ১০ টা থেকেই গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। রবিবার যতক্ষণ ম্যারাথন চলবে, ততক্ষণ ট্রাফিক নিয়ন্ত্রিত হবে। রবিবার রাত ১২টা থেকে তিন ঘণ্টার জন্য ধনধান্য সেতু বন্ধ রাখা হবে।

ভোর চারটে থেকে খিদিরপুর রোড, কাসুয়ারিনা অ্যাভিনিউ, লাভার্স লেন, কুইন্সওয়ে, হসপিটাল রোড, আরআর অ্যাভিনিউ, এজিসি বোস রোড, মা উড়ালপুল, এসপ্ল্যানেড র‌্যাম্প, ঘোড়া পাস, মেয়ো রোড (প্রয়োজন অনুসারে), শেক্সপিয়র সরণি, সার্কাস অ্যাভিনিউ, জওহরলাল নেহরু রোড (প্রয়োজন অনুসারে) ও আউটরাম রোডে (প্রয়োজন অনুযায়ী) যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

শহরের গুরুত্বপূর্ণ রাস্তাগুলিতে গাড়ি পার্কিং বন্ধ করা হয়েছে। খিদিরপুর রোড, হসপিটাল রোড, আরআর অ্যাভিনিউ, ডোরিনা ক্রসিং থেকে শেক্সপিয়র সরণি ক্রসিং পর্যন্ত জওহরলাল নেহরু রোড, ক্যাসুরিনা অ্যাভিনিউ, লাভার্স লেন, কুইন্সওয়ে, আউটরাম রোড, শেক্সপিয়র সরণি ও সার্কাস অ্যাভিনিউয়ে আজ ভোর সাড়ে চারটে থেকে পার্কিং বন্ধ রাখা হয়েছে।

আরআর অ্যাভিনিউ, এজেসি বোস রোডের হেস্টিংস মোড় থেকে মল্লিকবাজারগামী লেন, খিদিরপুর রোড, এসপ্ল্যানেড র‌্যাম্প, জওহরলাল নেহরু রোড, ডাফরিন রোড ও মেয়ো রোডের মতো রাস্তাগুলোতে ভোর চারটে থেকে পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#traffic, #Road Condition, #Road, #Kolkata

আরো দেখুন