বিনোদন বিভাগে ফিরে যান

কেমন হল ‘দেবী চৌধুরাণী’ সিনেমার প্রথম দফার শুটিং? কি বললেন পরিচালক?

February 11, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভারত, ব্রিটেন এবং মার্কিন যুক্তরাষ্ট্র- ৩ দেশের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘দেবী চৌধুরাণী’ । সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে ‘দেবী চৌধুরাণী’। অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, অর্জুন চক্রবর্তী ও প্রমুখ।

কেমন হল প্রথম দফার শুটিং? কোথায় হল সেই শুটিং? পরিচালক শুভ্রজিৎ মিত্র জানিয়েছেন “সবটাই আমার প্ল্যানমাফিক হয়েছে । আমি সবটা গুছিয়ে নিয়ে কাজে নামতে ভালোবাসি । এ ক্ষেত্রেও কোনও অন্যথা হয়নি । পুরুলিয়ার আবহাওয়াও তখন ভালো ছিল । আমি শুটিং শুরু করার আগেও দু’তিনবার গিয়েছি । ফলে, সবটা আমার চেনা। আমি জরুরিকালীন পরিস্থিতির কথা মাথায় রেখে প্রস্তুতি নিই সবসময় । তাই অসুবিধা হওয়ার সুযোগ নেই । গোটা টিমই গিয়েছিল । প্রত্যেকটা জায়গাতেই সবার শুটিং থাকবে । আর সব জায়গাতেই ঘোড়া চালনা, তরোয়াল চালনা, তীর ধনুক চালনা থাকবে । মোদ্দা কথা, সব জায়গাতে সবই থাকবে আর সবাইকে নিয়ে হবে শুটিং ।”

দ্বিতীয় দফার শুটিং হবে ঝাড়খণ্ড, বীরভূম, কলকাতা ও বিহারে । শুভ্রজিৎ মিত্র জানান “আউটডোরে শুটিং করতে গেলে সবসময় সবকিছু সঙ্গ দেয় না । আমি তৈরি থাকি সবরকম পরিস্থিতির জন্য । আমার বিকল্প ভাবা থাকে ।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Prosenjit Chatterjee, #Srabanti Chatterjee, #movie, #Subhrajit Mitra, #Devi choudhurani

আরো দেখুন