বিনোদন বিভাগে ফিরে যান

পরমের পরিচালনায় পুজোর বাজার কাঁপাবে দক্ষিণী ছবির গপ্প! মুখ্য চরিত্রে কারা?

February 17, 2024 | < 1 min read

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: প্রতি বছর দুর্গাপুজোর মরসুমে মুক্তি পায় একাধিক ছবি। এ যেন সিনে জগতে অলিখিত ট্রেন্ড হয়ে গেছে। চলতি বছরেও এর অন্যথা হবে না। ২০২৪ শুরু হতে না হতেই টলি পাড়ায় চলছে, স্লট বুকিং-এর কাজ। জানা গিয়েছে প্রথম সারির টলি প্রযোজক এবং পরিচালকেরা এখন এই কাজে খুবই ব্যস্ত। ইতিমধ্যে পুজোর বাজারে চারটি ছবি আসার খবর মিলেছে। তার মধ্যে SVF-এর নতুনছবি নিয়ে দর্শকের কৌতূহলের পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী।

টলিপাড়ায় গুঞ্জন এবছর প্রযোজনা সংস্থার পুজোর ছবি পরিচালনা করতে পারেন পরমব্রত চট্টোপাধ্যায়। শোনা যাচ্ছে, এক সুপারহিট দক্ষিণী ছবির গল্প অবলম্বনে তৈরি হবে এই ছবি। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ছবি ‘গরুড় গমন বৃষভ বাহন’ ছবি অবলম্বনে নাকি পরমের নতুন ছবি তৈরির কথা। গ্যাংস্টার জগতের প্রেক্ষাপটে তৈরি সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা ঋষভ শেট্টি এবং রাজ বি শেট্টি।

মূলত দুই বাল্যবন্ধু অপরাধ জগতের সংস্পর্শে এসে কীভাবে একে অপরের শত্রু হয়ে যায়, তা নিয়েই মূলত ছবির গল্প। টলিপাড়া সূত্রের দাবি, এই ছবিতে দুই মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব গিয়েছে যিশু সেনগুপ্ত এবং অনির্বাণ ভট্টাচার্যের কাছে। কিন্তু কে কোন চরিত্রে অভিনয় করবেন, তা এখনও স্পষ্ট নয়।

প্রসঙ্গত, আগামী কয়েক মাস যিশু সেনগুপ্ত ‘খাদান’ এবং ‘সিসিএল’ নিয়ে ব্যস্ত থাকবেন। অন্য দিকে অনির্বাণও নাটকের কাজে ব্যস্ত রয়েছেন। তবে পরমব্রত এই ছবি নিয়ে ধীরে ধীরে প্রস্তুতি নিতে শুরু করেছেন বলে জানা গিয়েছে। যদি শেষ পর্যন্ত ছবিটি আসে, তাহলে পুজোর বাকি ছবিকে জোর টেক্কা দেবে, তা আর বলতে বাকি রাখে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Anirban Bhattacharya, #Bengali Film, #Jisshu Sengupta, #Durga Puja 2024, #Parambrata Chattopadhyay

আরো দেখুন