রাজ্য বিভাগে ফিরে যান

ডায়মন্ডহারবারে এখনও প্রার্থী দিতে পারল না বিজেপি, কর্মীদের মনোবল তলানিতে?

March 30, 2024 | < 1 min read

প্রবাস যোজনা বৈঠক, ফাইল চিত্র

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: ভোটের দিনক্ষণ ঘোষণার পরপরই জনগর্জন সভায় প্রার্থী তালিকা প্রকাশ্যে এনেছিল। এই প্রার্থী তালিকায় কিছু যেমন ছিল নয়া চমক, তেমনই চোখে পড়েছিল বাদের তালিকা। এই তালিকা প্রকাশ্যে আসতেই জানা যায়, এবার ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রে তৃণমূলের হয়ে লড়াই করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বলাইবাহুল্য লোকসভা ভোটে বাংলায় নজরকাড়া কেন্দ্রগুলির মধ্যে অন্যতম ডায়মন্ডহারবার। এদিকে তাৎপর্যপূর্ণ বিষয় হল, এখনও অভিষেকের বিপরীতে কাউকে দাঁড় করাতে পারেনি বিজেপি।

এই অবস্থায় ডায়মন্ডহারবারে বিজেপি কর্মীদের মনোবল ক্রমশ তলানিতে ঠেকেছে। পরিস্থিতি ঠিক করতেই এবার বিজেপির ডায়মন্ডহারবার (Diamond Harbour) সাংগঠনিক জেলা বিধানসভা ধরে ধরে ‘প্রবাস যোজনা বৈঠক’ শুরু করল। শনিবার মহেশতলা বিধানসভা, রবিবার সাতগাছিয়া এবং সোমবার বিষ্ণুপুর কেন্দ্রে এই ‘প্রবাস যোজনা বৈঠক’ অনুষ্ঠিত হবে। মূলত ভোট লড়াইয়ে সাংগঠনিক কৌশল ঠিক করতেই এই বৈঠক বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

একইসঙ্গে জেলা পর্যায়ে দলীয় নেতা-কর্মীদের কী কী দায়িত্ব পালন করতে হবে, তাও এই বৈঠকেই চূড়ান্ত হতে পারে বলে জানা গিয়েছে। এদিন বজবজ বিধানসভার বৈঠকে সেখানকার একটি হলে এই প্রবাস যোজনার বৈঠকে ১০০ জন প্রতিনিধি হাজির ছিলেন। নীচুস্তরে প্রচারের ধারা কী হবে? কি কি ইস্যু তুলে ধরা হবে তা নিয়ে আলোচনা হয় এদিনের বৈঠকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #abhishek banerjee, #Diamond Harbour, #Loksabha Election 2024, #Pravas Yojana meet

আরো দেখুন