রাজ্য বিভাগে ফিরে যান

সাংগঠনিক শক্তিতে বীরভূমে পদ্ম ফোটা অসম্ভব! বিস্ফোরক BJP নেতা দুধকুমার

April 1, 2024 | < 1 min read

সাংগঠনিক শক্তিতে বীরভূমে পদ্ম ফোটা অসম্ভব! বিস্ফোরক BJP নেতা দুধকুমার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সাংগঠনিক শক্তিতে বিজেপির বীরভূম জেতা সম্ভব নয়, এমনই জানালেন বীরভূমে বিজেপির টিকিটের দৌড়ে থাকা দুধকুমার মন্ডল। প্রাক্তন আইপিএস দেবাশিস ধরের নাম বীরভূমের প্রার্থী হিসেবে ঘোষণার পরেই এমন প্রতিক্রিয়া দিলেন দুধকুমার। উল্লেখ্য, এবারেও প্রার্থী হওয়ার দৌড়ে ছিলেন দুধকুমার। গত কয়েকমাস ধরেই চর্চা ছিল। তাঁর অনুগামীরা দেওয়াল লিখনেও নেমে পড়েছিলেন। দীর্ঘদিন পর দলীয় কর্মসূচিতেও অংশ নিতে আরম্ভ করেছিলেন দুধকুমার। তিনি টিকিট না পাওয়ায়, তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে অনুগামীদের মধ্যে। দুধকুমার নিজেও ক্ষোভের সুরে বলেন, বীরভূমের মানুষের আশা ছিল পুরনো কাউকে প্রার্থী করা হবে। দেবাশিসকে কেউই চেনেনই না, তাঁকে কিছু বলার সুযোগ থাকবে না বলেও জানান দুধকুমার। এহেন মন্তব্যে গেরুয়া শিবিরে অস্বস্তি বেড়েছে।

প্রার্থী হওয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে গিয়েছিলেন দুধকুমারবাবু। তাঁর অনুগামীরাও নিশ্চিত ছিলেন। শনিবার রাতে ওই কেন্দ্রের প্রার্থী হিসেবে প্রাক্তন আইপিএস দেবাশিস ধরের নাম ঘোষণা করে বিজেপি। দুধকুমারের দাবি, তাঁর কাছে খবর এসেছিল, তিনি লড়াইয়ের জন্য মানসিক প্রস্তুতি নিয়েছিলেন। নতুন প্রার্থীকে ঘিরে দুধকুমারের অনুগামী ও বিজেপির আদি কর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাঁদের বক্তব্য, যাঁরা দলের জন্য লড়াই করেন, তাঁদের কেন উপেক্ষা করা হবে? সরকারি আমলাকে কর্মীদের মাথার উপর কেন চাপিয়ে দেওয়া হবে? এমন হলে সংগঠন করার লোক পাওয়া যাবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন দুধকুমার।

দেরি করে প্রার্থী ঘোষণা হওয়ায় বিজেপির এমনিতেই চাপ বেড়েছে। বহু আগেই তৃণমূল কংগ্রেস প্রার্থী শতাব্দী রায় প্রচার শুরু করে দিয়েছেন, অনেকটাই এগিয়ে গিয়েছেন। একে দেরি, তার উপর বাইরের একজনকে প্রার্থী করা হল, ফলে কর্মীরা আদৌ মাঠে নামবেন কিনা তা নিয়ে সংশয় বাড়ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #BJP West Bengal, #loksabha elections 2024, #Doodh Kumar Mondal, #West Bengal, #birbhum

আরো দেখুন