রাজ্য বিভাগে ফিরে যান

ত্রিশূল হাতে BJP নামক অশুভ শক্তিকে সংহারের হুঙ্কার তৃণমূল প্রার্থী সুজাতার

April 5, 2024 | < 1 min read

ত্রিশূল হাতে BJP নামক অশুভ শক্তিকে সংহারের হুঙ্কার তৃণমূল প্রার্থী সুজাতার

নিউজ ডেস্ক,দৃষ্টিভঙ্গি: বিষ্ণুপুর লোকসভা আসনে মুখোমুখি লড়াইয়ে প্রাক্তন স্বামী, স্ত্রী। তৃণমূল ও বিজেপি প্রার্থী করেছে প্রাক্তন দম্পতিকে। ইতিমধ্যেই তাঁদের বাকযুদ্ধে জমে উঠেছে বিষ্ণুপুরের রাজনীতি। ত্রিশূল নিয়ে মহিষাসুরকে সংহার করেছিলেন মা দুর্গা। বৃহস্পতিবার ত্রিশূল হাতে ছবি পোস্ট করে বিজেপি নামক অশুভ শক্তিকে বিনাশের হুঙ্কার দিলেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। বিজেপি প্রার্থী তথা বিদায়ী সংসদ সদস্য সৌমিত্র খাঁকে অসুরের সঙ্গে তুলনা করেন সুজাতা। গরমের সঙ্গে সঙ্গে ভোটের উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

বৃহস্পতিবার সকালে বাঁকুড়া-২ ব্লকের এক্তেশ্বর মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করেন বিষ্ণুপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুজাতা। কখনও টোটোয় চেপে, কখনও হেঁটে জনসংযোগ সারছেন সুজাতা। ঢাক ও বাজাচ্ছেন সুজাতা। এক্তেশ্বর মন্দিরে পুজো দেওয়ার ফাঁকে ত্রিশূল হাতে ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন সুজাতা। লেখেন, আগামীদিনে বিষ্ণুপুর লোকসভা থেকে বিজেপি নামক অশুভ শক্তির বিনাশ হোক।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে সুজাতা জানান, গতবারও তিনি লোকসভা নির্বাচনের আগে প্রাচীন মন্দিরে পুজো দিয়েছিলেন। বাবা এক্তেশ্বরের আশীর্বাদও পেয়েছিলেন। কিন্তু, সেবার তাঁর পরিশ্রম অপাত্রে দান করা হয়েছিল। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূলকে জিতিয়ে দেওয়ার জন্য প্রার্থনা করলেন বলেই জানান তিনি। বাবা এক্তেশ্বরকে বলেছেন, বাংলা বিরোধী বিজেপি বা বিরোধী নামক অসুরকে বধ কর। তিনি আরও বলেন, বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী অসুরের থেকে কম কিছু নন। সুজাতার দাবি, সৌমিত্র বিষ্ণুপুর লোকসভার মানুষকে ১০ বছর ধরে বঞ্চনা করেছেন। কোনও উন্নয়ন করেননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Saumitra Khan, #Bishnupur, #sujata mondal, #Loksabha Election 2024, #bjp

আরো দেখুন