রাজ্য বিভাগে ফিরে যান

NIA-র সঙ্গে যোগসাজশে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি? ভূপতিনগর নিয়ে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের

April 7, 2024 | < 1 min read

ভূপতিনগর নিয়ে বিস্ফোরক অভিযোগ তৃণমূলের

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: শনিবার পূর্ব মেদিনীপুরের ভূপতিনগরে দুই তৃণমূল কংগ্রেসের নেতাকে বোমা বিস্ফোরণ মামলায় গ্রেপ্তার করেন এনআইএ’‌র গোয়েন্দারা। তখন এলাকার মহিলারা NIA’‌র পথ আটকে দাঁড়ায়। মহিলাদের সঙ্গে অভব্য আচরণ করার জেরে এনআইএ’‌র গাড়িতে হামলা হয় বলে অভিযোগ। এরপর গাইঘাটা থানায় শ্লীলতাহানির মামলা দায়ের করা হয় NIA-র বিরুদ্ধে।

রবিবার সকালে সাংবাদিক বৈঠকে তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ এবং রাজ্যে মহিলা তৃণমূল কংগ্রেসের নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য দাবি করেন গত ২৬ মার্চ NIA-র SP ধনরামের কলকাতার বাড়িতে যান BJP নেতা জিতেন্দ্র তিওয়ারি। অভিযোগ করা হয়েছে যে কোন এলাকায়, কাদের গ্রেপ্তার করা হবে, তার তালিকা NIA-র হাতে তুলে দেন জিতেন্দ্র। NIA সেই তালিকা অনুযায়ী তল্লাশি চালিয়ে, আতঙ্ক সৃষ্টি করে তৃণমূলের বুথকর্মী এবং নেতাদের গ্রেপ্তার করার পরিকল্পনা করছে। প্রসঙ্গত, এদিনের সাংবাদিক বৈঠকে NIA-এর SP ধনরাম সিংহের বাড়ির ভিজিটর্স বুকের রেকর্ড তুলে ধরেন কুণাল।

কুনাল এদিন জানিয়েছেন, ভিজিটর্স বুকে জে কে তিওয়ারির নাম লেখা রয়েছে এবং যে ঠিকানা লেখা আছে, তা হলো ক্যামাক স্ট্রিটের সরস্বতী নিকেতনের, যা জিতেন্দ্রর মেয়ে পল্লবী তিওয়ারির বাড়ি। এছাড়া, কুনাল বিস্ফোরক দাবি করেছেন যে সন্ধে ৭টা বেজে ২২ মিনিট পর্যন্ত ওই ফ্ল্যাটে ছিলেন জিতেন্দ্র, যেখানে সাদা প্যাকেটে দু’পক্ষের মধ্যে টাকার লেনদেন হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Jitendra Tiwari, #bhupatinagar

আরো দেখুন