রাজ্য বিভাগে ফিরে যান

তালা ভেঙে বড়মার ঘর দখলের অভিযোগ বনগাঁর BJP প্রার্থী শান্তনুর বিরুদ্ধে, দেখুন ভিডিও

April 8, 2024 | < 1 min read

বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: CAA নিয়ে বিতর্কে জড়িয়েছেন বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর, এবার তালা ভেঙে বড়মার ঘর দখলের অভিযোগ তাঁর বিরুদ্ধে। সমাজ মাধ্যম ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে, যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি। ভিডিওতে দেখা যায়, দলবল নিয়ে শান্তনু বড়মার ঘরের তালা ভাঙছেন।

ঠাকুরনগরের ঠাকুর বাড়ির দখল কার হাতে থাকবে, এই নিয়েই বিরোধ চলছিল। মতুয়া মহাসঙ্ঘের সঙ্ঘাধিপতি তথা বনগাঁর বিজেপি (BJP) প্রার্থী শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) সঙ্গে অপর সঙ্ঘাধিপতি মমতাবালা ঠাকুরের বিবাদ আদালত অবধি গড়িয়েছে। রবিবার, মতুয়া ধর্মমেলা চলাকালীন তালা ভেঙে বড়মার ঘর দখলের অভিযোগ উঠল বনগাঁর বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের বিরুদ্ধে। উল্লেখ্য, শনিবার থেকে মতুয়া ধর্মমেলা আরম্ভ হয়েছে। মতুয়া ভক্তদের ভিড় রীতিমতো উপচে পড়েছে। এরই মধ্যে ঠাকুরবাড়ির কোন্দল প্রকাশ্যে আসায় নিন্দার ঝড় বইছে।

খবর মিলেছে, রবিবার সন্ধ্যায় বিশাল দলবল এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে বড়মা বীণাপাণি দেবীর ঘরের দখল নিতে আসেন বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুর। বিজেপি প্রার্থী নিজেই বিশাল হাতুড়ি দিয়ে তালা ভাঙার চেষ্টা করেন। শান্তনু গোষ্ঠীর মতুয়া ভক্তরা ভাঙেন, তারপর বড়মার ঘরের দখল নেন শান্তনু। মমতাবালা ঠাকুরের গোষ্ঠীর একাধিক ভক্তকে মারধর করে শান্তুনুর লোকজন, এমনই অভিযোগ উঠছে।

মমতাবালার অভিযোগ, ঘরের সবকিছু ভাঙচুর করে শান্তুনুর লোকেরা। আলমারি ভেঙে দেওয়া হয়। পাশাপাশি তাঁকে ঘর থেকে বের করে দেওয়া হয় বলেও অভিযোগ। বিশাল পুলিশ বাহিনী এনে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নামানো হয় র‌্যাফ।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Shantanu thakur, #Loksabha Election 2024, #Binapani Devi Room

আরো দেখুন