রাজ্য বিভাগে ফিরে যান

টার্গেট হুগলি পুনরুদ্ধার, আজ প্রস্তুতিতে খতিয়ে দেখতে সিঙ্গুরে যাচ্ছেন অভিষেক

April 9, 2024 | < 1 min read

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: হুগলি লোকসভা কেন্দ্র পুনরুদ্ধারে নেমেছে ঘাসফুল। দেদার প্রচার চালাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। দলের প্রস্তুতি খতিয়ে দেখতে আজ, মঙ্গলবার হুগলি যাচ্ছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আজ বিকেলে সিঙ্গুরের (Singur) একটি লজে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

উত্তরবঙ্গে সম্প্রতি এমন বৈঠক করেছেন অভিষেক। হুগলিতে এই প্রথম এমন বৈঠক করতে চলেছেন তিনি। বৈঠককে দলের সর্বস্তরে উদ্বেগ তৈরি হয়েছে। অভিষেকের অফিস থেকে একগুচ্ছ নথি তলব করা হয়েছে বলেও জানা যাচ্ছে। পঞ্চায়েতস্তর পর্যন্ত দলের ভোট ও সমর্থনের খতিয়ান চাওয়া হয়েছে। বিরোধীদের বাস্তব পরিস্থিতির তথ্যও দিতে বলা হয়েছে। কেবলমাত্র হুগলি লোকসভা আসনের জন্য নির্দিষ্ট করা হয়েছে এই বৈঠক।

বৈঠকে হুগলির (Hoogly) লোকসভা আসনের অন্তর্গত সমস্ত জেলা নেতা, পঞ্চায়েত, পুরসভা ও জেলা পরিষদ নেতৃত্ব, বিধায়কদের ডাকা হয়েছে বলে জানা যাচ্ছে। জানা গিয়েছে, নেতাদের কাজের খতিয়ানও নেবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। নেতাদের জন্য বুথ প্রতি ভোটের টার্গেটও বেঁধে দিতে পারেন তিনি। যাঁরা এখনও কাজে নামেননি বলে খবর রয়েছে, তাঁদের কাছে কারণ জানতে চাওয়া হতে পারে। হুগলি জিততেই হবে, এমন বার্তাই সাধারণ সম্পাদক দিতে চান বলে মনে করছেন হুগলির নেতৃত্ব। হুগলির জেলাস্তরের নেতারা মনে করছেন, অভিষেকের এই উদ্যোগে দলের নেতা-কর্মীরা আরও সক্রিয় হয়ে উঠবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #tmc, #Hoogly, #Singur, #Lok Sabha Election 2024

আরো দেখুন