রাজ্য বিভাগে ফিরে যান

বরানগরে তৃণমূল জোরদার প্রচার, তারকা প্রার্থী সায়ন্তিকার সঙ্গে সেলফি তোলার ধুম

April 9, 2024 | < 1 min read

তারকা প্রার্থী সায়ন্তিকার সঙ্গে সেলফি তোলার ধুম

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: লোকসভার পাশাপাশি বাংলার দুই বিধানসভায় উপনির্বাচনের প্রচার চলছে জোরকদমে। বরানগর বিধানসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে ঘিরে রীতিমতো সেলফি তোলার ধুম পড়েছে গোড়া এলাকায়। প্রচারে বেরিয়েছেন জোড়াফুলের তারকা প্রার্থী, তাঁকে দেখতে পেয়েই ছুট এলেন এক গৃহবধূ। ওদিকে রান্নাঘরে পড়ে রইল তরকারি। শাড়িতে হাত মুছতে মুছতে মোবাইলের ক্যামেরা অন করে বলে বসলেন, সায়ন্তিকা একটা সেলফি নেব প্লিজ। তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও হাসি মুখে সেলফি তুললেন। স্কুল ফেরত বাচ্চারা প্রার্থীকে দেখে হইচই করে উঠল। তাদের খাতায় অটোগ্রাফ দিলেন অভিনেত্রী প্রার্থী সায়ন্তিকা। বর্নাঢ্য শোভাযাত্রা করে নজর কেড়েছিলেন সায়ন্তিকা, এবার বরানগরের অলিগলিতে প্রচার সারলেন।

হ্যান্ডমাইক নিয়ে বাড়িতে বাড়িতে ঘুরলেন সায়ন্তিকা (Sayantika Banerjee)। প্রবীণদের দেখলে প্রণাম করলেন। মহিলাদের জড়িয়ে ধরে ভোট দিতে অনুরোধ করলেন। বাচ্চাদের গাল টিপে আদর আর সমবয়সীদের নমস্কার, এই ছিল জনসংযোগের কৌশল। বাড়ি বাড়িতে জনসংযোগ করলেন সায়ন্তিকা। সোমবার সকালে বরানগরের (Baranagar) কুঠিঘাট থেকে প্রচার শুরু করেন প্রার্থী। বরানগর পুরসভার চেয়ারম্যান অপর্ণা মৌলিক, ভাইস চেয়ারম্যান দিলীপনারায়ণ বসু, সিআইসি অমর পাল ও অন্যান্য কাউন্সিলাররা ছিলে প্রচার পর্বে।

হ্যান্ড মাইক ষষ্ঠীতলায় সায়ন্তিকা বলেন, ২০২১ সালের নির্বাচনে হারার পরও তিনি বাঁকুড়ায় তিন বছর পড়েছিলেন। তাঁকে জিতিয়ে আনলে তিনি বাড়ির মেয়ে হয়ে সকলের পাশে থাকবেন বলেও জানান। বলেন, তিনি বাবা ও মায়ের এক মেয়ে। দায়িত্ব কিভাবে নিতে হয় তা বোঝেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Baranagar, #Sayantika banerjee, #Loksabha Election 2024

আরো দেখুন