রাজ্য বিভাগে ফিরে যান

সায়নীর প্রচার দেখতে রাস্তায় ভিড় জমাচ্ছেন মহিলারা

April 10, 2024 | < 1 min read

ছবি সৌজন্যেঃ সায়নী ঘোষ এক্স হ্যান্ডেল

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: যাদবপুর কেন্দ্রে লোকসভায় তৃণমূল প্রার্থী যুবনেত্রী সায়নী ঘোষ। নিজের কেন্দ্রের একপ্রান্ত থেকে আরেক প্রান্তে ছুটে বেড়াচ্ছেন তিনি। মঙ্গলবার সকালে টালিগঞ্জ বিধানসভা এলাকার ৯৭ নম্বর ওয়ার্ডে হুড খোলা জিপে প্রচার করছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী সায়নী। সঙ্গে তখন টালিগঞ্জের বিধায়ক অরূপ বিশ্বাস ও যাদবপুরের বিধায়ক দেবব্রত মজুমদার।

সায়ীনকে দেখার জন্য, বাড়ির বারান্দায় দাঁড়িয়েছিলেন এক মহিলা। সঙ্গে তাঁর পোষ্য, নাম মিষ্টি। সারমেয়টি অত আওয়াজ শুনে গ্রিল দিয়ে মুখ বাড়িয়েছিল। সায়নীর চোখ এড়ায়নি সেই দৃশ্য। ওই মহিলা বললেন, সায়নী আপনার কিন্তু ওকে আদর করা উচিত। সঙ্গে সঙ্গে জিপ থেকে নেমে ছুটে গেলেন তিনি। ওই মহিলা বলছিলেন, মিষ্টির তো আর ভোট নেই। থাকলে আপনাকেই দিত মনে হয়। সায়নী বললেন, সবকিছুই তো আর ভোট নয়। ভালোবাসাও তো থেকে যায়। বলেই গাড়িতে উঠলেন সায়নী।

বিকেলের দিকে সায়নী চলে যান বারুইপুর পশ্চিম বিধানসভা কেন্দ্রে। সেখানে মল্লিকপুর পঞ্চায়েত এলাকায় পায়ে হেঁটে প্রচার করেন। সঙ্গে ছিলেন এলাকার বিধায়ক বিমান বন্দ্যোপাধ্যায়। বারুইপুর খোদারবাজারে ঈদের অনুষ্ঠানে গিয়ে কেন্দ্রীয় এজেন্সি প্রসঙ্গে তিনি বলেন, ওদেরকে বলব, প্রার্থী দিয়ে ভোটে নেমে পড়ুক। ভোটের লড়াই জিততে না পেরে বিব্রত করা হচ্ছে। মানুষই শেষ কথা বলবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#loksabha elections 2024, #Jadavpur, #tmc, #Trinamool Congress, #Sayoni Ghosh

আরো দেখুন