রাজ্য বিভাগে ফিরে যান

উত্তরবঙ্গে মমতা-মোদী দ্বৈরথ, সরগরম বঙ্গ রাজনীতি

April 11, 2024 | < 1 min read

উত্তরবঙ্গে মমতা-মোদী দ্বৈরথ, সরগরম বঙ্গ রাজনীতি

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: আগামী ১২ই এপ্রিল থেকে দ্বিতীয় পর্যায়ের নির্বাচনী প্রচার করার কথা মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেই উদ্দেশ্যে আজ উত্তরবঙ্গে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামীকাল অর্থাৎ ১২ই এপ্রিল কোচবিহারের দিনহাটা সংহতি ময়দান এবং আলিপুরদুয়ারের কালচিনিতে জোড়া জনসভা রয়েছে তাঁর। আগামী ১৬ই এপ্রিল সরগরম থাকবে বাংলার রাজনৈতিক মহল। সেদিন মমতা-মোদী দুজনের জনসভা রয়েছে উত্তরবঙ্গে। প্রথম দফার নির্বাচনী প্রচারে মোদী সরকারের বঞ্চনা, মিথ্যে প্রতিশ্রুতি নিয়ে বক্তব্য রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।রাজবংশীদের জন্য তাঁর সরকারের নেওয়া জনকল্যাণমূলক প্রকল্পগুলির কথাও বক্তৃতায় উল্লেখ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামী ১৬ এপ্রিল মমতা সভা করবেন জলপাইগুড়িতে। তারপরে শিলিগুড়িতে এসে যোগ দেবেন মেগা পদযাত্রায়। একই দিনে নরেন্দ্র মোদী জনসভা করবেন রায়গঞ্জ এবং বালুরঘাটে। ১৭ তারিখ মমতা বন্দ্যোপাধ্যায় যাবেন অসমে। সেখান থেকে ফিরে উত্তর ও দক্ষিণ দিনাজপুর, মালদা এবং মুর্শিদাবাদে প্রচার করবেন তিনি।

প্রতি বছর বাংলা নববর্ষে ভোর বেলা কালীঘাট মন্দিরে পুজো দেন মমতা। তাই শনিবার তিনি জলপাইগুড়িতে একটি জনসভা করে ফিরবেন কলকাতায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#North Bengal, #Mamata Banerjee, #Narendra Modi, #bjp, #tmc, #loksabha elections 2024

আরো দেখুন