রাজ্য বিভাগে ফিরে যান

পুরুলিয়ায় প্রার্থী নিয়ে আসন্তোষ! শাহ, নাড্ডাদের চিঠি BJP নেতা-কর্মীদের

April 15, 2024 | < 1 min read

বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাত

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: পুরুলিয়া লোকসভা কেন্দ্রে গেরুয়া প্রার্থীকে বদলের দাবিতে অমিত শাহকে চিঠি লিখলেন, বিজেপির পুরুলিয়া জেলা কমিটির প্রাক্তন সদস্য মনোজ মাহাত (Manoj Mahato)। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, রাজ্য সভাপতি এবং বিরোধী দলনেতার কাছেও চিঠি পাঠিয়ে বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাতর (Jyotirmay Singh Mahato) বদলে অন্য কাউকে পুরুলিয়ায় প্রার্থী করার আবেদন জানিয়েছেন মনোজ মাহাত। এই ঘটনাকে কেন্দ্র করে অস্বস্তি বেড়েছে বিজেপির।

মনোজ একদা বিজেপির জেলা কমিটির সদস্য ছিলেন, তিনি বিজেপির ওবিসি মোর্চার জেলা সম্পাদকের দায়িত্ব সামলেছেন। দলের সাংসদ ও জেলা নেতৃত্বের বিরুদ্ধে প্রশ্ন তোলায় তাঁকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ রয়েছে।

পুরুলিয়ার (Purulia) বিজেপি (BJP) প্রার্থী পরিবর্তনের দাবিতে সরব হয়ে; মনোজের বক্তব্য, পুরুলিয়া লোকসভা কেন্দ্রের প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাত অহংকারী। তিনি সাফ জানাচ্ছেন, বিজেপি প্রার্থীর বিরুদ্ধে মুখ খোলার অপরাধে তাঁকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। জ্যোতির্ময় বিরুদ্ধে তিনি অভিযোগ করছেন, যে বিরুদ্ধে কথা বলবে তাঁকেই পদ থেকে সরিয়ে দেবে বিজেপি প্রার্থী। সাধারণ মানুষের সঙ্গে ভাল করে কথা বলেন না। বিজেপি কর্মীদের সঙ্গেও ভাল ব্যবহার করেন না।

বিজেপির অধিকাংশ এমএলএ প্রার্থী হিসেবে তাঁকে চাইছেন না। পুরুলিয়া লোকসভা কেন্দ্রে বিজেপিকে জিততে হলে অন্য কাউকে প্রার্থী করতে হবে। অমিত শাহ, জেপি নাড্ডা এবং রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar) এ বিষয়ে চিঠি পাঠিয়েছেন বলেও জানান তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #jyotirmay singh mahato, #Sukanta Majumdar, #Loksabha Election 2024, #Manoj Mahato, #Purulia

আরো দেখুন