রাজ্য বিভাগে ফিরে যান

বাসন্তী পুজোর অষ্টমী স্নান ও মেলায় জনসংযোগ বনগাঁর তৃণমূল প্রার্থীর বিশ্বজিৎ দাসের

April 18, 2024 | < 1 min read

বনগাঁর তৃণমূল প্রার্থীর বিশ্বজিৎ দাস

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: বাসন্তী পুজো উপলক্ষ্যে অষ্টমী স্নান চলছে, পাশাপাশি মেলাও বসেছে কল্যাণীতে। পুজোকে কেন্দ্র করে লক্ষাধিক ভক্তের জমায়েত হয় কল্যাণীতে। বাসন্তী পুজোর অষ্টমী উপলক্ষ্যে মঙ্গলবার কল্যাণী ব্লকের চরসরাটির মনোহরপুরের গঙ্গার ঘাটে অষ্টমী স্নান ও মেলা চলছে। মেলার বারোটি আখড়ায় বাউল গানের আসর বসেছে। একদিনের এই মেলা এবার ৩৩ তম বছরে পদার্পণ করেছে। মেলাতেই জনসংযোগ সারলেন বনগাঁ (Bangaon) লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাস (Biswajit Das)।

উনিশের লোকসভা এবং একুশের বিধানসভা নির্বাচনে কল্যাণীতে পদ্ম পার্টি জয়ী হয়েছিল। দ্বিতীয় স্থানে ছিল তৃণমূল। পঞ্চায়েত এবং পুরসভা ভোটে হারানো জমি পুনরুদ্ধার করেছে তৃণমূল। কল্যাণী বিধানসভার অধীনে রয়েছে কল্যাণী ব্লক, কল্যাণী ও গয়েশপুর শহর। এসব এলাকায় তৃণমূলের শক্তিশালী সংগঠন থাকলেও, লোকসভা ও বিধানসভা নির্বাচনে হারের মুখ দেখতে হয়েছিল রাজ্যের শাসক দলকে। একুশের বিধানসভা নির্বাচনে গোটা রাজ্যে তৃণমূল ভাল ফল করলেও, কল্যাণীতে দেখা গিয়েছিল উল্টো ছবি।

এবার জোরকদমে প্রচারে নেমেছে তৃণমূল (TMC)। মেলায় সাধারণ মানুষের সুবিধা, অসুবিধার কথা শুনেছেন প্রার্থী-সহ তৃণমূল নেতারা। কল্যাণী ব্লক তৃণমূল নেতৃত্বর দাবি, এবারের নির্বাচনে তৃণমূল এলাকায় ভাল ফল করবে। কারণ নির্বাচন মিটে যাওয়ার পর বিজেপির বিধায়ক, সাংসদকে কেউ এলাকায় দেখতে পাননি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Loksabha Election 2024, #tmc, #bangaon, #Biswajit Das

আরো দেখুন