রাজ্য বিভাগে ফিরে যান

ক্যারাম খেলে খোশমেজাজে প্রচার, ৪২-শে ৪২-র ডাক যাদবপুরের তৃণমূল প্রার্থীর সায়নীর মুখে

April 21, 2024 | < 1 min read

ক্যারাম খেলে খোশমেজাজে যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: একুশের পর থেকে দলের যুব সংগঠন সামলাচ্ছেন সায়নী, শক্তিশালী অভিনেত্রী এখন পুরোদস্তুর রাজনীতিক। তাঁর কেন্দ্রে ভোট পয়লা জুন, তিনি কিন্তু বসে নেই। ছুটে বেড়াচ্ছেন সর্বত্র, মন্দির থেকে মিছিল, পথসভা থেকে পদযাত্রা, বাজারে জনসংযোগ থেকে রোড-শো! তীব্র দাবদাহেও দু’বেলা নিয়ম করে প্রতিদিন প্রচার সারছেন যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। বারুইপুর, ভাঙর, টালিগঞ্জ, সোনারপুর থেকে যাদবপুর, দুরন্ত গতিতে ছুটছেন সায়নী এক্সপ্রেস। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আদর্শে অনুপ্রাণিত হয়েই রাজনীতিতে আসা, তাই সায়নীর বক্তব্য দিদি যদি এই বয়সে রোজ ছুটে বেড়াতে পারেন, তাহলে তিনি বসে থাকবেন কেন?

৪২ ডিগ্রির পারদ উপেক্ষা করে আজ শনিবার সাত সকালে প্রচারে বেরোন যাদবপুরে তৃণমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষ। লাল চা, হালকা খাবার; এই দু’য়ের ভরসায় প্রচারে ছুটে যাচ্ছেন সায়নী ঘোষ। শীত, গ্রীষ্ম, বর্ষা মানুষের পাশে থাকেন। তাই গরমকে গ্রাহ্য করলে চলে না! টালিগঞ্জ বিধানসভার (Tollyganj Assembly) অন্তর্গত কলকাতা পুরসভার ১১২ নম্বর ওয়ার্ডে প্রচারের ফাঁকে স্থানীয় একটি ক্লাবের সদস্যদের অনুরোধে ক্যারাম খেললেন সায়নী।

শুক্রবার প্রথম দফায় রাজ্যের তিন আসনে ভোট হয়েছে। ৪ জুন পর্যন্ত ফলাফলের অপেক্ষা না করে, শুক্র-সন্ধ্যায় কোচবিহার, আলিপুরদুয়ার, জলপাইগুড়িতে আগাম বিজয় মিছিল বের করেছে তৃণমূল। নিজ কেন্দ্র যাদবপুরেও জয় সময়ের অপেক্ষা, তাই শনিবার সকালে সায়নী ৪২-এ ৪২ ডাক দিলেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollyganj Assembly, #Jadavpur, #tmc, #Saayoni Ghosh, #Loksabha Election 2024

আরো দেখুন