রাজ্য বিভাগে ফিরে যান

সন্দেশখালি কাণ্ডে রহস্যময় ‘দাদার’ খোঁজ! ভাইরাল অডিও নিয়ে কোণঠাসা বিজেপি

May 24, 2024 | < 1 min read

তৃণমূলে যোগ দিলেন বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সিরিয়া পরভিন

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: তৃণমূলে যোগ দিলেন বিজেপির বসিরহাট সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সিরিয়া পরভিন। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজ্যের মন্ত্রী শশী পাঁজা ও রাজ্যসভার সাংসদ মমতাবালা ঠাকুরের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তিনি। এর ফলে ভোটের মুখে সন্দেশখালি তথা বসিরহাটে বড় ধাক্কা খেল বিজেপি, এরকমটাই মনে করছে রাজনৈতিক মহল।

২০১৮ সালে সিরিয়া বসিরহাট সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক করে বিজেপি। এছাড়াওবিজেপির রাজ্য সংখ্যালঘু সেলের সঙ্গেও জড়িত তিনি। সম্প্রতি সন্দেশখালিতে ধর্ষণের অভিযোগ ওঠে। এদিন সেই বিষয়ে বিস্ফোরক দাবি করতে শোনা যায় সিরিয়া পরভিনকে। সদ্য প্রাক্তন বিজেপি নেত্রী বলেন, ‘আমি যখন সন্দেশখালির পথে ওই রাতে রওনা দিলাম, যেতে যেতেই সম্পূর্ণভাবে জেনে গেলাম যে এটা ঘটানো, আমাদের তৈরি করা। সেটার প্রমাণ আছে। প্রমাণ না নিয়ে কোনও কথা বলছি না। ওইদিন যে ঘটনা ঘটবে, যার সঙ্গে ঘটবে, সে নিজেও জানত। সঙ্গে আরও একজন মহিলা, সেও জানত। সেটাও আমি প্রমাণ দিয়েছি। আমি ঘটনাস্থলে যখন পৌঁছলাম, তাঁকে দেখে বিধ্বস্ত মনে হচ্ছিল। পরিকল্পিতভাবে তাঁকে তো বিধ্বস্ত করবেই। জামা ছিঁড়বে, শাড়ি ছিঁড়বে, শাখা পলা ভাঙবে, এটা পরিকল্পিত।’

সন্দেশখালির গটনার পিছনে রয়েছেন এক রহস্যময় ‘দাদা’! সম্প্রতি ভাইরাল হওয়া এক অডিওতে সেই ‘দাদার কীর্তি’ ফাঁস হয়ে গিয়েছে। অডিওতে বলা হয়েছে, দাদার নির্দেশ ছিল দরকার হলে ‘কলাগাছ’ কেটে দাও। অর্থাৎ সাঙ্কেতিক ভাষায় খুন করে দেওয়ার নির্দেশও ছিল বলে জানা যাচ্ছে। তবে, এই কথাবার্তায় উল্লেখিত এই ‘দাদা’ কে, তা স্পষ্ট করে বলা নেই অডিওতে। অডিওর সত্যতা যাচাই করেনি ‘দৃষ্টিভঙ্গি’।

TwitterFacebookWhatsAppEmailShare

#basirhat, #bjp, #tmc, #Siriya Parveen

আরো দেখুন