রাজ্য বিভাগে ফিরে যান

উপনির্বাচনের আগে বিজেপিতে গোষ্ঠী কোন্দলের ছায়া

June 12, 2024 | < 1 min read

উপনির্বাচনের আগে বিজেপিতে গোষ্ঠী কোন্দলের ছায়া

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: উত্তর ২৪ পরগনার বাগদা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন ঘোষণা হয়েছে সোমবার। আগামী ১০ জুলাই বাগদা বিধানসভার উপনির্বাচন। তার আগেই এলাকার দুই বিজেপি নেতা দুলাল বর ও হারাধন হালদারের বিরুদ্ধে পড়ল পোস্টার। সেই পোস্টারে লেখা রয়েছে বাগদা বিধানসভায় তৃণমূলের দালাল দুলাল বরকে আমরা চাইনা এবং বাগদা বিধানসভায় সুদখোর হারাধন হালদারকে আমরা চাই না, প্রচারে ভারতীয় জনতা পার্টি।

বাগদায় বিজেপি বিধায়ক ছিলেন বিশ্বজিৎ দাস। চব্বিশের লোকসভায় বনগাঁ কেন্দ্র থেকে তিনি তৃণমূলের প্রার্থী হন। তার জন্য আগেই তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দেন। তাই বাগদায় উপনির্বাচন হবে। গত নির্বাচনগুলিতে এই বিধানসভায় আশানুরূপ ফল পায়নি তৃণমূল। হাসি চওড়া হয়েছে বিজেপির। সূত্রের খবর, এবার উপনির্বাচনে বিজেপিকে পরাস্ত করতে তাই নিঃশর্ত নাগরিকত্বকেই হাতিয়ার করতে চলেছে তৃণমূল। ফলে উপনির্বাচনের আগে বিজেপি’র ‘গোষ্ঠী কোন্দল’ নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এই বিষয়ে দুলাল বর কোনও মন্তব্য করতে চাননি। যদিও হারাদন হালদার জানিয়েছেন, আমি একজন বিজেপি’র কর্মী। এবার ভোটেও শান্তনু ঠাকুরের হয়ে প্রচার করেছি। যারা রাতের অন্ধকারে পোস্টার মেরেছে, তারা আমার শুভাকাঙ্ক্ষী।

TwitterFacebookWhatsAppEmailShare

#bagda, #Inner Conflict, #bagda bypoll, #West Bengal, #bjp, #Bypolls, #Bagdah

আরো দেখুন