রাজ্য বিভাগে ফিরে যান

রাজ্যপাল আনন্দ বোসের বিরুদ্ধে খোদ রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীকে নালিশ জানালেন রাজভবনের ‘নির্যাতিতা’!

July 27, 2024 | < 1 min read

রাজ্যপাল আনন্দ বোসের বিরুদ্ধে খোদ রাষ্ট্রপতি এবং প্রধানমন্ত্রীকে নালিশ জানালেন রাজভবনের ‘নির্যাতিতা’! ছবি সৌজন্যে: ANI

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: এর আগে ন্যায় বিচার চেয়ে তিনি গিয়েছিলেনসুপ্রিম কোর্টে। এবার রাজভবনের নির্যাতিতা মহিলা কর্মী যিনি রাজ্য়পালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন, রাজ্যপালের বিরুদ্ধে চিঠি লিখলেন রাষ্ট্রপতিকে। তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছেও চিঠি পাঠিয়েছেন।

সেই সঙ্গেই তিনি উপরাষ্ট্রপতি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছেও চিঠি পাঠিয়েছেন। জানা যাচ্ছে, সপ্তাহখানেক আগেই তিনি অভিযোগ জানিয়ে এই ই-মেল করেছেন। এখন দেখার, সংশ্লিষ্ট মহল থেকে কী পদক্ষেপ নেওয়া হয়।

প্রসঙ্গত গত ২ মে রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী রাজ্যপালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছিলেন। অভিযোগ নিয়ে যখন নানা চর্চা চলছে তখন রাজভবনে সিসি ক্য়ামেরার ফুটেজ সামনে আনা হয়। কিন্তু সেই ফুটেজে কেন নির্যাতিতাকে দেখানো হল তা নিয়ে প্রশ্ন ওঠে।

এদিকে লিখিতভাবে কোনও অভিযোগ দায়ের না হলেও মহিলার কথার ভিত্তিতে কিছু কিছু তথ্য় অনুসন্ধান চালিয়েছিল পুলিশ। সেই সময়ের কিছু সিসি ক্যামেরার ফুটেজও সংগ্রহ করা হয়েছিল। এমনকী সেই সময় রাজভবনের কয়েকজন কর্মী মহিলাকে পুলিশের কাছে যেতে বাধা দিয়েছিলেন বলে অভিযোগ। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছিল। কিন্তু সেই মামলাও কার্যত কলকাতা হাইকোর্টের স্থগিতাদেশে বন্ধ হয়ে যায়।

তবে শুধু রাজভবনেই নয়, দিল্লিতে এক নৃত্যশিল্পীকে নিয়েও অভিযোগও উঠেছিল রাজ্যপালের বিরুদ্ধে , তবে জানা গেছে এব্যাপা নিয়ে আর যে গড়াতে দিতে চান না অভিযোগকারিণী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Victim, #Cv Ananda bose, #Governor of WestBengal, #Prime Minister, #Narendra Modi, #President of India

আরো দেখুন