প্রযুক্তি বিভাগে ফিরে যান

শীঘ্রই ভারতে আসছে ভিভো এক্স৫০ সিরিজ

June 15, 2020 | < 1 min read

দেশে লকডাউনের নিয়ম শিথিল হতেই ধীরে ধীরে প্রোডাক্ট লঞ্চ শুরু হয়ে গিয়েছে। শীঘ্রই ভারতে লঞ্চ হবে ভিভো এক্স৫০ সিরিজের ফোনগুলি। এই সব ফোনেই থাকবে দুর্দান্ত স্পেসিফিকেশন। এক নজরে দেখে নিন।

ভিভো এক্স৫০ এর স্পেসিফিকেশন

ভিভো এক্স৫০-তে থাকছে ৬.৫৬ ইঞ্চি এফএইচডি + ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট, ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ। এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল সেন্সর থাকছে। সেলফি তোলার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে ৪,২০০ mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে ৩৩W ফাস্ট চার্জিং।

ভিভো এক্স৫০ সিরিজ

ভিভো এক্স৫০ প্রো এর স্পেসিফিকেশন

ভিভো এক্স৫০ প্রো-তে থাকছে ৬.৫৬ ইঞ্চি এফএইচডি + ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি চিপসেট, ৮জিবি র‍্যাম ও ২৫৬জিবি স্টোরেজ। এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় ৪৮ মেগাপিক্সেল সেন্সর থাকছে। সেলফি তোলার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে ৪,৩১৫ mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে ৩৩W ফাস্ট চার্জিং।

ভিভো এক্স৫০ প্রো + এর স্পেসিফিকেশন

এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৮৬৫ চিপসেট, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ১২০Hz রিফ্রেশ রেট ডিসপ্লে। এছাড়াও থাকছে ৪৪W ফাস্ট চার্জিং। এছাড়াও এই ফোনের সব স্পেসিফিকেশন ভিভো এক্স৫০ প্রো-এর সঙ্গে মিলে যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#India, #technology, #Vivo X50 Mobile

আরো দেখুন