প্রযুক্তি বিভাগে ফিরে যান

লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি এম ১১ ও গ্যালাক্সি এম০১

June 16, 2020 | < 1 min read

বাজেট সেগমেন্টে ভারতে দুটি নতুন ফোন নিয়ে এল স্যামসাং । লঞ্চ হয়েছে স্যামসাং গ্যালাক্সি এম ১১ ও গ্যালাক্সি এম০১ । স্যামসাং গ্যালাক্সি এম ১১ তে হোল-পাঞ্চ ডিসপ্লে থাকছে, গ্যালাক্সি এম০১ -এ রয়েছে ওয়াটার-ড্রপ নচ। এম১১-এর দাম শুরু হচ্ছে ১০,৯৯৯ টাকা থেকে। অন্যদিকে এম০১-এর দাম শুরু হচ্ছে ৮,৯৯৯ টাকা থেকে।

স্যামসাং গ্যালাক্সি এম ১১র স্পেসিফিকেশন

ডুয়াল সিম এম১১-এ থাকছে ৬.৪ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট থাকতে পারে। যদিও লঞ্চের সময় চিপসেটের নাম জানায়নি স্যামসাং। ৩জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজে এই ফোন পাওয়া যাবে।

এম১১-এর পিছনে তিনটি ক্যামেরা থাকছে। প্রাইমারি ক্যামেরায় ১৩ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে একটি ৫ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর থাকবে। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ৪জি, ওয়াইফাই ৮০২.১১ b/g/n, ব্লুটুথ ৪.২, জিপিএস, Glonass, Beidou ও Galileo। ফোনের ভিতরে রয়েছে ৫,০০০ mAh ব্যাটারি। সঙ্গে রয়েছে ১৫W ফাস্ট চার্জিং।

স্যামসাং গ্যালাক্সি এম ১১ ও গ্যালাক্সি এম০১

স্যামসাং গ্যালাক্সি এম ০১র স্পেসিফিকেশন

ডুয়াল সিম এম০১ -এ থাকছে ৫.৭১ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট থাকতে পারে। যদিও লঞ্চের সময় চিপসেটের নাম জানায়নি স্যামসাং। ৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজে এই ফোন পাওয়া যাবে।

এম০১-এর পিছনে দুটি ক্যামেরা থাকছে। প্রাইমারি ক্যামেরায় ১৩ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর থাকবে। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে  মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে ৪জি, ওয়াইফাই ৮০২.১১ b/g/n, ব্লুটুথ ৪.২, জিপিএস, Glonass, Beidou ও Galileo। ফোনের ভিতরে রয়েছে ৪,০০০ mAh ব্যাটারি। 

TwitterFacebookWhatsAppEmailShare

#technews, #samsung galaxy

আরো দেখুন