প্রযুক্তি বিভাগে ফিরে যান

রিলায়েন্স জিও নিয়ে এলো জিও টিভি প্লাস

July 16, 2020 | < 1 min read

জিও সেটটপ বক্স ব্যবহারকারীদের জন্য রিলায়েন্স জিও একটি নতুন প্ল্যাটফর্ম নিয়ে আসছে। পোশাকি নাম জিও টিভি প্লাস। এর মাধ্যমে, জিও সেটটপ বক্স ব্যবহারকারীরা একবার লগ ইন করে ১২টি ওটিটি অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারবেন। শুধু তাই নয়, এখানে আপনি ভয়েস সার্চের বিকল্পও পাবেন। সাধারণভাবে আমাদের টাইপ করে কনটেন্ট খুঁজতে হয়।

জিও টিভিতে, কোনও অভিনেতার নামে, একজন পরিচালকের নামে, কোনও সিনেমার নামে, একজন প্রযোজকের নামে কনটেন্ট আপনি মুখে বলেই সার্চ করতে পারবেন। সাধারণত যে কোনও স্মার্ট টিভি বা সেটটপ বাক্সে আলাদা আলাদা ওটিটি অ্যাপ্লিকেশনগুলির জন্য পৃথকভাবে সাইন ইন করতে হয় তবে জিও টিভি প্লাসে এসবের দরকার নেই।

জিও টিভি প্লাসে সমর্থিত ১২ ওটিটি অ্যাপগুলির মধ্যে রয়েছে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনিপ্লাস হটস্টার, ভুট, সনি লিভ, জি৫, লায়ন্সগেট প্লে, জিওসিনেমা, শিমারো, জিওস্যাভান, ইউটিউব এবং ইরোস নাও। 

জিও টিভি প্লাস প্ল্যাটফর্মের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের প্রিয় অভিনেতা বা প্রতিযোগীকে কোনও রিয়েলিটি শোতে ভোট দিতে সক্ষম হবেন। বিশেষ বিষয়টি হল আপনার ভোটদানের শতাংশটি আপনার টিভি স্ক্রিনে রিয়েল টাইমে প্রদর্শিত হবে। এছাড়াও জিও সেট টপ বক্সে জিও অ্যাপ স্টোরের সাপোর্ট মিলবে।

জিও অ্যাপ স্টোরে বিনোদন, সংবাদ এবং স্বাস্থ্য সম্পর্কিত অনেকগুলি অ্যাপ রয়েছে। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি ডেভেলপারদের জিও অ্যাপ স্টোরের অ্যাপ তৈরীর জন্য আমন্ত্রণ জানিয়েছেন। এর জন্য জিও ডেভেলপার্স প্রোগ্রামও চালু করা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#reliance jio, #Jio Tv

আরো দেখুন