রাজ্য বিভাগে ফিরে যান

দুর্গাপুজো নিয়ে নাম না করে বিজেপিকে কটাক্ষ মমতার

September 24, 2020 | < 1 min read

আজ রাজ্যের বিভিন্ন পুজো কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা পরিস্থিতিতে সমস্ত অনুষ্ঠানই কাটছাঁট হয়েছে। এই অবস্থায় দুর্গাপুজো নিয়ে একাধিক বিধিনিষেধ ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। আর এই ঘোষণার সময় নাম না করে বিজেপিকে কটাক্ষ করলেন মমতা।

সামনে দুর্গা পুজো। এই সময়ে আরও সক্রিয় হবে এইসব উস্কানি, নোংরামি। সেই কথা মাথায় রেখে আজ মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমরা ধর্ম নিয়ে রাজনীতি করি না। কিন্তু, অনেকে তো করবে। বসে আছে শকুনের মত ওঁত পেতে। ধরুন, যদি আমরা বলি পুজো এবার হবে না, বলবে দেখো পুজো করতে দিল না। যদি বলি একটু নিয়ম মেনে করুন, তখন তারা এটা নিয়ে চিৎকার শুরু করবে।”

মুখ্যমন্ত্রীর সাফ কথা, ওদের কোনও দায় নেই, দায় তাদেরই থাকে যারা সরকারকে দেখে, মানুষকে নিয়ে চলে। দায়িত্ব সবাইকে নিতে হয়। শুধু পুলিশকে একা দায়িত্ব দিলে হবে না। পুলিশকেও সাহায্য করতে হবে, তারা সারাক্ষণ কাজ করছে। এবারে সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধ রাখুন। ওখানে মানুষে মানুষে ছোঁয়া লাগলে করোনা বাড়তে পারে। আর সেটা বাড়লেই ওরা শকুনের মত নাচতে শুরু করে বলবে, দেখলে তো এই যে পুজো করতে দিল, এর জন্য করোনা আবার বাড়লো।

সকল পুজো কমিটির কাছে মুখ্যমন্ত্রী আবেদন জানান পুলিশের সঙ্গে সব সময় সহযোগিতা ও সমন্বয় রাখার জন্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #durga Pujo, #bjp

আরো দেখুন