রাজ্য বিভাগে ফিরে যান

“শুভেন্দুর মাথা খারাপ হয়ে গিয়েছে, তাই মমতাকে হারানোর চ্যালেঞ্জ করছে” বলছেন শুভেন্দুর দীর্ঘদিনের সহযোদ্ধারা

January 19, 2021 | < 1 min read

“মমতা ব্যানার্জিকে(Mamata Banerjee) যদি নন্দীগ্রাম(Nandigram) থেকে ৫০ হাজারের বেশি ভোটে হারাতে না পারি তাহলে রাজনীতি ছেড়ে দেব।” নন্দীগ্রাম থেকে বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় এই যে প্রার্থী হওয়ার ঘোষণা করার পরে শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) এই চ্যালেঞ্জকে বালখিল্যপনা বলে ভাবছেন তার দীর্ঘকালের সহযোদ্ধারা।

নন্দীগ্রাম ভূমি উচ্ছেদ প্রতিরোধ কমিটির অন্যতম যোদ্ধা শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠতম নেতা আবু তাহের(Abu Taber) যেমন একথা শোনার পরেই বলছেন, “বিজেপিতে(BJP) যাওয়ার পরে শুভেন্দুর মাথা খারাপ হয়ে গিয়েছে। আগে ভাবতাম শুধু দিলীপ ঘোষ শুধু কথা বেশি বলতে পারে। এখন দেখছি দিলীপ ঘোষের পাল্লায় পড়ে শুভেন্দু পুরো পাগল হয়ে গিয়েছে। না হলে যে মমতা বন্দ্যোপাধ্যায় ওকে নিজে হাতে তৈরি করলেন, নিজের ক্ষমতা না বুঝে তাকেই চ্যালেঞ্জ করছে।”
তৃণমূলের প্রবীণ সাংসদ শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারীর পুরনো সহকর্মী সৌগত রায়(Saugata Roy) আবার শুভেন্দুকে পাত্তা না দিয়ে বলছেন, “শুভেন্দুর কোন কথার ঠিক আছে নাকি? ও তো আগেও একবার বলেছিল অধীর চৌধুরীকে যদি হারাতে না পারি তাহলে রাজনীতি ছেড়ে দেবো। কতবার রাজনীতি ছাড়বে! পাগলের প্রলাপ বকছে। বাপের বেটা হলে সৎ সাহস দেখিয়ে মমতা ব্যানার্জীর বিরুদ্ধে নন্দীগ্রামে লড়াই করুক।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Abu Taher, #Mamata Banerjee, #bjp, #suvendu adhikari, #tmc, #Saugata Roy

আরো দেখুন