বাংলার রায় ২০২১
রাজ্য বিভাগে ফিরে যান

মমতার হয়ে প্রচার করতে কলকাতায় এলেন ‘বাংলার মেয়ে’ জয়া বচ্চন

April 4, 2021 | < 1 min read

বাংলা নিজের মেয়েকেই চায়’-এর হয়ে এবারে বাংলায় প্রচারে বাংলারই আরেক তারকা মেয়ে। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের হয়ে প্রচার করতে শহরে এলেন জয়া বচ্চন। রবিবার সন্ধ্যাতেই রাজ্যে এলেন তিনি। সোমবার থেকে শুরু করবেন প্রচার।

এদিন সন্ধ্যায় জয়া বচ্চন (Jaya Bachchan) শহরে পৌঁছতেই বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান ডেরেক ও’ব্রায়েন ও চন্দ্রিমা ভট্টাচার্য। বিমানবন্দর থেকে বেরোতেই শঙ্খ ও উলুধ্বনিতে বরণ করে নেওয়া হয় জয়া বচ্চনকে। তৃণমূলের (Trinamool) তরফে জানানো হয়েছে, টানা ৩দিন প্রচারে অংশ নেবেন জয়া বচ্চন। রাজ্যের শাসকদল তৃণমূলের হয়ে প্রচার করবেন তিনি। আগামিকাল থেকে শুরু প্রচার কর্মসূচিতে প্রথমে প্রচার করবেন টালিগঞ্জে। তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শো করবেন জয়া বচ্চন। একইসঙ্গে আগামিকাল তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠকও করবেন তিনি।

প্রসঙ্গত, চলতি বিধানসভা ভোটে তৃণমূলকে সমর্থনের কথা জানিয়েছেন সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদব। সেই সমর্থনের পটভূমিতেই তৃণমূলের প্রচারে অংশ নিতে চলেছেন সমাজবাদী পার্টি নেত্রী।

বিজেপিকে উদ্দেশ করে তৃণমূলের ‘বহিরাগত’ আক্রমণের মুখে পাল্টা জবাব দিতে গেরুয়া শিবির মিঠুনের ‘বাংলার দাদা’, নাড্ডার ‘বাংলার জামাই’ ভাবাবেগকে হাতিয়ার করেছে। সেদিক থেকে দেখতে গেলে জয়া বচ্চন মেগা তারকা হওয়ার পাশাপাশি আক্ষরিক অর্থে একজন ‘বাংলার মেয়ে’ও। আর শাসকদলের স্লোগানও ‘বাংলা নিজের মেয়েকেই চায়’। ফলে সবদিক দিয়ে দেখতে গেলে জয়া বচ্চনকে প্রচারে সামিল করে ‘এক ঢিলে’ প্রতিপক্ষকে টেক্কা দিচ্ছে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata, #jaya bachchan, #Trinamool Congress

আরো দেখুন