রাজ্য বিভাগে ফিরে যান

‘অন্যায় তো কিছু বলিনি’, অডিয়ো টেপ প্রসঙ্গে বললেন মমতা

April 17, 2021 | < 1 min read

কোচবিহারের শীতলকুচিতে (Sitalkuchi) কেন্দ্রীয় বাহিনীর গুলিচালনা নিয়ে তোলপাড় হয়েছিল রাজ্য রাজনীতি। তারপর ওই ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রীর একটি ফোনালাপ প্রকাশ করেছে বিজেপি। সেই অডিয়ো টেপ নিয়েই কাটোয়ার সভা থেকে সরব হলেন মমতা (Mamata Banerjee)।

অডিয়ো টেপে শীতলকুচির প্রার্থী পার্থপ্রতীম রায়কে (Parthapratim Roy) মমতা বলছেন, গুলি চালনায় যারা মারা গেছে তাদের মৃতদেহ গুলো রেখে দাও। আমি ওখানে যাব। ওই টেপের সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি।

বিজেপির দাবি লাশের রাজনীতি করছেন মমতা। এনিয়ে আজ মমতা বলেন, শীতলকুচির ঘটনায় যে অডিয়ো টেপ কালকে শোনানো হয়েছে। তা প্রধানমন্ত্রী উল্লেখ করেছেন। এতে মানুষ বুঝে গিয়েছে উনি তাতে উত্সাহ দিচ্ছেন। তাহলে প্রধানমন্ত্রী, আপনি কি আমার ফোন ইন্টাসেপট করেছেন? আপনার লজ্জা করে না!

শীতলকুচির ঘটনা নিয়ে মমতা আরও বলেন, সিআইডিকে(CID) তদন্ত করতে বলেছি। কারা করেছে। অন্যায় তে কিছু বলিনি? কতগুলো বাচ্চাকে মেরে দিয়েছে। ২০-২৫ বছর বয়স। আমি বলেছি ডেড বডিগুলে রেখে দাও। আমি যাব। ভোটের দিন কি আমি যেতে পারি! তাই পরদিন যাব বলেছিলাম। এটা তো আমি প্রেসকেও বলেছিলাম। পরের দিন যাব। শীতলকুচি যাব বলে ব্যবস্থা করলাম। নির্বাচন কমিশন বলল যাওয়া যাবে না। কি সত্যি কথা নাকি মিথ্যে কথা? মোদীর কাছে জানতে চাই তাকে কী প্রমাণ হল? আপনি জবাব দিন। আপনি প্রধানমন্ত্রীর চেয়ারকে অপমান করছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Audio Tape, #Sitalkuchi

আরো দেখুন