রাজ্য বিভাগে ফিরে যান

‘সিনেমার গোখরো দেখেছ, আসল গোখরো দেখনি’, নাম না করে মিঠুনকে আক্রমণ মমতার

April 17, 2021 | < 1 min read

বিজেপিতে যোগ দিয়েই মহাগুরু মনে করিয়ে দিয়েছিলেন, তিনি ‘জাত গোখরো’। এবার তাঁর সিনেমার সংলাপকে হাতিয়ার করেই তাঁকে উত্তর দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মনে করিয়ে দিলেন, রিল আর রিয়েল লাইফ গোখরোর পার্থক্য অনেকটা। অভিযোগ করলেন মিথ্যাচার করছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

পঞ্চম দফায় হাবড়া আসনে নির্বাচন। তার আগে শুক্রবার হাবড়ায় (Habra) নির্বাচনী জনসভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই মিঠুন চক্রবর্তীকে সরাসরি আক্রমণ করেন তিনি। বলেন, “সিনেমার গোখরো আর বাস্তবের গোখরোর মধ্যে অনেক পার্থক্য। রিয়েল লাইফে গোখরো কামড়ালে এক ছোবলেই ছবি।” মহাগুরুকে তোপ দেগে মমতা বললেন, “ছেলেকে বাঁচাতে আজ মিথ্যে কথা বলছেন।” এদিনের সভা থেকে কেন্দ্রের একাধিক নীতির বিরোধিতা করেন তিনি। প্রশ্ন তোলেন মোদির বাংলাদেশ সফর নিয়ে।

এদিনের সভা থেকে ফের বর্তমান করোনা পরিস্থিতির জন্য মোদি-শাহকে তুলোধোনা করেন তিনি। মমতা বলেন, গুজরাট, উত্তরপ্রদেশ-সহ বিভিন্ন রাজ্যে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। বাংলার ভোট করাতে ওই রাজ্য থেকে বহিরাগতদের রাজ্যে আনছে বিজেপি। অভিযোগ, তাঁরাই ছড়াচ্ছে করোনা। ভ্যাকসিনের অভাবের জন্যও কেন্দ্রকে কটাক্ষ করেন মমতা। বলেন, রাজ্য টিকা কিনতে চাইলেও কেন্দ্র দিচ্ছে না। ফলে সমস্যায় পড়তে হচ্ছে রাজ্যবাসীকে। এদিন হাবড়ার সভা থেকে প্রত্যেককে সতর্ক করলেন তৃণমূল নেত্রী। সকলকে মাস্ক পরার পাশাপাশি সামাজিক দূরত্ব বিধি পালনের পরামর্শও দেন তিনি।

উল্লেখ্য, বিজেপিতে যোগ দেওয়ার পরই তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন মিঠুন চক্রবর্তী। নাম করে কটাক্ষ না করলেও ইঙ্গিতে বুঝিয়েছিলেন মমতার আচরণে অসন্তুষ্ট তিনি। সেই কারণেই দলের সঙ্গে দূরত্ব তৈরি, পরবর্তীতে দলত্যাগের। তবে এই প্রথম জনসভা থেকে মিঠুনকে তোপ দাগলেন তৃণমূল নেত্রী।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #Mithun chakraborty

আরো দেখুন