বিনোদন বিভাগে ফিরে যান

করোনা মোকাবিলায় এবার সেফ হোম শুরু করলেন পরম-অনুপমরা

May 8, 2021 | 2 min read

Covid-19। গোটা ভারত এই মারণ ভাইরাসের সঙ্গে দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে যাচ্ছে। অতিমারির চোখরাঙানিকে ভয় না পেয়ে বরং সাহসে বুক বেঁধে লড়াই চালাচ্ছে বাংলাও। আর এই লড়াই সম্ভভ হয়েছে সেই সব মানুষের জন্যে যাঁরা দিনরাত এক করে খেটে যাচ্ছেন সাধারণ মানুষের জন্যে। Corona Pandemic-এর হাত থেকে সহ-নাগরিকদের বাঁচাতে, অসময়ে তাঁদের পাশে থাকতে এগিয়ে এসেছেন বাংলা চলচ্চিত্র জগতের একাধিক তারকা। সেই তালিকায় সবার আগে যে নামগুলি উঠে আসে তাঁদের মধ্যে অন্যতম পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chattopadhyay)। এবার তাঁর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে করোনার বিরুদ্ধে লড়াইয়ে এগিয়ে এলেন সংগীত শিল্পী অনুপম রায় ( Anupam Roy), পিয়া চক্রবর্তী (Piya Chakraborty), অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee), ঋদ্ধি সেন ( Riddhi Sen) এবং অনুষা বিশ্বনাথন (Anusha Viswanathan)।

একটি স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে কোভিড রোগীদের জন্যে তাঁরা তৈরি করলেন সেফ হোম। রোগীর সংখ্যা প্রতিদিন বাড়তে থাকায় প্রায়ই হাসপাতালগুলিতে দেখা যাচ্ছে শয্যার অভাব। দিশাহারা হয়ে দরজায় দরজায় ঘুরছেন করোনা রোগী ও তাঁদের পরিবার। এমনই সব অসহায় মানুষদের কথা ভেবে তৈরি করা হয়েছে এই সেফ হোম। ব্যবস্থা রাখা হয়েছে চিকিত্‌সকের পরামর্শ, অক্সিজেন সাপোর্ট এবং অন্যান্য প্রাথমিক চিকিত্‍সা পরিষেবার।

আজ শনিবার সকাল ১১ টা থেকেই থেকেই এই রিলিফ হোম শুরু হওয়ার কথা। বাংলা চলচ্চিত্র জগতের একাধিক সেলেব্রিটি এই খবর শেয়ার করেছেন তাঁদের সোশ্যাল মিডিয়ায়।

একদল তারকার এই উদ্যোগকে সোশ্যাল মিডিয়ায় যেমন কুর্নিশ জানিয়েছেন সাধারণ মানুষ, তেমনই সাধুবাদ জানিয়েছেন প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ও। ট্যুইটে Prosenjit Chatterjee লেখেন,’অসাধারণ এক উদ্যোগ নিয়েছে গোটা টিম। তোমাদের সাফল্য কামনা করি।’

শুভেচ্ছা জানিয়েছেন ক্রীড়া সাংবাদিক বোরিয়া মজুমদারও।

একদিকে যখন সেফ হোম নিয়ে ব্যস্ত একদল তারকা, তখনই অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji), আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee), স্বস্তিকা মুখোপাধ্যায়রা (Swastika Mukherjee) সোশ্যাল মিডিয়ায় অক্লান্তভাবে শেয়ার ও পোস্ট করছেন বিভিন্ন হেল্পলাইন নম্বর। খোঁজ দিচ্ছেন কোথায় গেলে প্রয়োজনীয় জীবনদায়ী ওষুধ, অক্সিজেন অথবা হাসপাতালের বেড পাওয়া যাবে।

https://eisamay.indiatimes.com/entertainment/cinema/parambrata-chatterjee-anupam-roy-riddhi-sen-rwitobroto-mukherjee-and-others-start-covid-relief-home-in-kolkata-for-fellow-citizens/articleshow/82474581.cms



TwitterFacebookWhatsAppEmailShare

#Actors, #singers, #covid safe home

আরো দেখুন