রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূল কংগ্রেসে ফিরতে চলেছেন শিখা মিত্র, সোমবারই তা ঘটতে পারে বলে গুঞ্জন

August 21, 2021 | < 1 min read

ছবি সংগৃহীত

একুশের নির্বাচনের আগে থেকেই জল্পনা ছিল। কংগ্রেস ত্যাগ করে তিনি যোগ দেবেন তৃণমূল কংগ্রেসে। তাঁর পরিচিত অনেকেই এখন তৃণমূল (Trinamool) কংগ্রেসে যোগ দিয়েছেন। এবার সেই পথেই হাঁটার সম্ভাবনা জোরাল হতে শুরু করেছে। হ্যাঁ, তিনি প্রয়াত সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র (Sikha Mitra)। বিজেপি বিরোধী লড়াইয়ে ফের তিনি তৃণমূল কংগ্রেসেই ফিরতে চলেছেন বলে সূত্রের খবর।

আগামী সপ্তাহের শুরুতেই তৃণমূল কংগ্রেসে যোগ দিতে পারেন সোমেন মিত্রের (Somen Mitra) স্ত্রী শিখা মিত্র। ইতিমধ্যেই তাঁর সঙ্গে দেখা করেছেন দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের সাংসদ মালা রায়। সেখানে তাঁদের মধ্যে বিস্তারিত কথা হয়ে গিয়েছে বলে সূত্রের খবর। তাই সোমবার তিনি ফের তৃণমূল কংগ্রেসে ফিরতে পারেন বলে সূত্রের খবর। সম্প্রতি অধীর চৌধুরীকে কড়া চিঠি দিয়ে পদত্যাগের কথা জানিয়েছিলেন সোমেন–পুত্র রোহন। আবার শিখা মিত্র বলেছিলেন, একমাত্র মমতাই বিজেপি বিরোধিতার প্রধান মুখ।

এই নানা কথা এবং পদক্ষেপ তৃণমূল কংগ্রেসে ফেরার রাস্তার ইঙ্গিত দেখা দিয়েছে। জুলাই মাসেই মুকুল রায়ের সঙ্গে শিখার কথা হয়েছে বলেও সূত্রের খবর। উল্লেখ্য, শিখা–রোহনকে বিজেপিতে আনতে যথেষ্ট চেষ্টা করেছিলেন শুভেন্দু অধিকারী। কিন্তু তিনি যদি ফের তৃণমূল কংগ্রেসে ফিরে যান তাহলে শুভেন্দু চেষ্টা বৃথা যাবে। বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী তালিকা প্রকাশের সময় নাম এসেছিল শিখা মিত্রের। চৌরঙ্গী বিধানসভায় বিজেপির হয়ে দাঁড়ানোর কথা ছিল তাঁর। কিন্তু তিনি তা খারিজ করে দিয়েছিলেন। এখন দেখার কোন পথে হাঁটেন শিখা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sikha Mitra

আরো দেখুন