দেশ বিভাগে ফিরে যান

ত্রিপুরায় রাখী উৎসব পালন তৃণমূলের, তোলা হবে ‘জয় ত্রিপুরা’ স্লোগান

August 21, 2021 | < 1 min read

প্রতিকী ছবি

একুশের বাংলায় অভূতপূর্ব ফলাফলের পর এবার তৃণমূলের (TMC) লক্ষ্য তেইশের ত্রিপুরা (Tripura)। তাই ধারাবাহিক ভাবে বাঙালি অধ্যুষিত এই পড়শি রাজ্যে একের পর এক রাজনৈতিক ও সামাজিক কর্মসূচি নিয়ে চলেছে ঘাসফুল শিবির। স্থানীয় নেতৃত্বকে উৎসাহ জোগাতে বাংলা থেকে নিয়ম করে ত্রিপুরা পাড়ি দিচ্ছেন কোনও না কোনও নেতা-মন্ত্রী-বিধায়ক-সাংসদ।


এবার রাখি পূর্ণিমাকে সামনে রেখে পাহাড় থেকে সমতল, গ্রাম থেকে শহর, ত্রিপুরাজুড়ে সর্বত্র রাখি (Rakhi Bandhan) পূর্ণিমার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে লাগানো হচ্ছে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) প্ল্যাকার্ড, হোর্ডিং, ফেস্টুন। ফের দলীয় পতাকায় মুড়ে ফেলা হচ্ছে রাজধানী আগরতলা-সহ বিভিন্ন এলাকা। জানা গিয়েছে, ২২ অগাস্ট রাখি বন্ধন উৎসব উপলক্ষে ত্রিপুরায় থাকবেন বাংলার যুব তৃণমূল কংগ্রেসের একঝাঁক নেতা-নেত্রী।


ত্রিপুরার তৃণমূল নেতৃত্ব জানিয়েছে, রবিবার রাখির দিনশান্তি, ভাতৃত্ব ও সৌহার্দ্যের বাণী প্রচার করতে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসের পক্ষে সর্বত্রই পালন করা হবে এই উৎসব।


ওইদিন দলীয় নেতা-কর্মীরা পথচলতি সকল মানুষের হাতে রাখি পরিয়ে দেবেন। পাশাপাশি রাখি পরিয়ে মিষ্টিমুখ করানো হবে অনাথ (Orphans) আশ্রমের শিশুদেরও। পথশিশু ও ফুটপাতবাসীদেরও রাখি পরিয়ে মিষ্টি মুখ করানো হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tripura TMC, #Rakhi Bandhan

আরো দেখুন