রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপির পোস্ট, মোদীর ছবি সোশ্যাল মিডিয়া থেকে মুছলেন জিতেন্দ্র, শুরু জল্পনা

September 20, 2021 | < 1 min read

গেরুয়া শিবির ছেড়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। বাবুল তৃণমূলে যোগ দেওয়ার পরই সুর নরম করলেন জিতেন্দ্র তিওয়ারি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে বিজেপির সমস্ত পোস্ট এবং নরেন্দ্র মোদির ছবি ডিলিট করলেন ভোটের আগে বিজেপিতে যোগ দেওয়া এই নেতা। এখন বাবুলের পথ ধরে জিতেন্দ্র তৃণমূলে যোগ দেওয়ার চেষ্টা করেন কিনা সেদিকে নজর রাজনৈতিক মহলের।

মজার কথা, বিধাসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন জিতেন্দ্র। তার পরেরদিনই আবার ‘ভুল হয়েছে’, বলে তৃণমূল ভবনে চলে আসেন। এর পর তৃণমূল থেকে বিধানসভার টিকিট পাচ্ছেন না জেনে আবার বিজেপিতে যান তিনি, এবং সেখান থেকে টিকিট পেয়েও হেরে যান জিতেন্দ্র। এরপর আবার তৃণমূলে ফিরতে চাইলেও আদৌ থাকে নেওয়া হবে কি না, সে নিয়েও জল্পনা চলছে।

সম্প্রতি বাবুলের তৃণমূল যোগ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘বাবুলদার সিদ্ধান্ত’ সম্পূর্ণ রাজনৈতিক। বাবুল দা ভাল লোক। তিনি কোন দলে থাকবেন তা সম্পূর্ণই তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত। পাশাপাশি নিজের সম্পর্কে তিনি বলেন, রাজনীতিতে ফুলস্টপ বলে কিছু হয় না। রাজনীতিতে সেমিকোলন, কমা চলতে পারে। ফুলস্টপ বলে কিছু নেই। আসলে প্রাক্তন বিধায়ক ভাতা ছাড়া আমার আর কোনও আয় নেই। কলকাতায় রয়েছি। আদালতে প্র্যাকটিসে মন দিয়েছি। বিজেপির কোনও সাংগঠনিক পদে আমি নেই। যদি দল থেকে কোনও কর্মসূচির দায়িত্ব দেওয়া হয়, তা অবশ্যই পালন করব।’

TwitterFacebookWhatsAppEmailShare

#Jitendra Tiwari, #bjp

আরো দেখুন