বিনোদন বিভাগে ফিরে যান

আসছে ‘আরণ্যক’ – রবিনার সাথে দেখা যাবে পরমব্রতকে

September 27, 2021 | < 1 min read

গত ফেব্রুয়ারি মাসে রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। একসঙ্গে কী করছেন দুই তারকা? উঠেছিল সেই প্রশ্ন। এতদিনে যথাযথ উত্তর পাওয়া গেল। বলিউডের ‘মস্ত মস্ত গার্লে’র সঙ্গে ওয়েব সিরিজে অভিনয় করেছেন টলিউড তারকা। নেটফ্লিক্স (Netflix) অরিজিনাল এই সিরিজের নাম ‘আরণ্যক’ (Aranyak Teaser)। রবিবার প্রকাশ্যে এল টিজার।

‘আরণ্যক’ শব্দের সঙ্গে অনেক বাঙালিই পরিচিত। এ কথাটি শুনলেই বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের উপন্যাসের কথা মনে পড়ে যায় তাঁদের। তবে পরমব্রত ও রবিনার সিরিজ দেখে মনে হচ্ছে তা আদ্যোপান্ত থ্রিলার হতে চলেছে। রহস্য আরও ঘনিয়ে ওঠে পাহাড়ি পরিবেশে। সেই পরিবেশকেই ব্যবহার করেছেন পরিচালক বিনয় ওয়েকুল। সিরিজে রয়েছেন আশুতোষ রাণা (Ashutosh Rana), জাকির হুসেন, মেঘনা মালিক। সিরিজের প্রযোজনায় অংশীদার সিদ্ধার্থ রায় কাপুর, রমেশ সিপ্পি এবং রোহন সিপ্পি।

টলিউডের পাশাপাশি বলিউডেও নিজের কদর বাড়িয়েছেন পরমব্রত। ২০২০ সালে অনুষ্কা শর্মা প্রযোজিত নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘বুলবুল’। ডা. সুদীপের চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন টলিপাড়ার অভিনেতা। এদিকে আবার প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় পরিচালক পরমব্রতর চট্টোপাধ্যায়ের ‘অভিযান’। প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবন অবলম্বনে তৈরি ছবিটি।

‘আরণ্যক’ সিরিজে অভিনয় করে আপ্লুত পরমব্রত। টিজার শেয়ার করে সেকথা জানিয়েছেন অভিনেতা। লিখেছেন, “এই সফরের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত খুশি ও সম্মানিত বোধ করছি। ” কবে সিরিজটি মুক্তি পাবে? তা এখনও জানা যায়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Raveena Tandon, #Parambrata Chatterjee

আরো দেখুন