বিনোদন বিভাগে ফিরে যান

দ্বিতীয়বার বিবাহবিচ্ছেদের পথে হাঁটলেন অনুপম রায়, টুইট করে জানালেন শিল্পী নিজেই

November 11, 2021 | < 1 min read

‘তুমি অন্য কারো সঙ্গে বেঁধ ঘর’। ‘অন্য কারোর সঙ্গে’ ঘর বাঁধলেই যে তা সবসময় সুখের হয় না তার উদাহরণ গানের স্রষ্টা নিজেই। গানের স্রষ্টার নিজেরই এই ‘অন্য কারোর সঙ্গে’ বাঁধা দ্বিতীয় ঘরটিও ভেঙে গেল। দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন সঙ্গীতশিল্পী অনুপম রায়। স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে ডিভোর্সের কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়। ২০১৫ সালে পিয়া চক্রবর্তীর সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করেছিলেন অনুপম। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। পিয়ার সঙ্গে একাধিক কাজ করেছেন অনুপম।

টুইট করে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন তিনি। টুইটে জানান, স্বামী স্ত্রী নয় পিয়া চক্রবর্তী এবং তিনি এখন থেকে বন্ধু হিসাবেই থাকবেন। তিনি জানান, পিয়ার সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক মনে রাখার মতোই ছিল। কিন্তু ব্যক্তিগত মতানৈক্য এবং ভাবনার ফারাকের জন্য স্বামী-স্ত্রী হিসাবে তাঁরা আর থাকতে পারছেন না।


অনুপমের এটি দ্বিতীয় বিবাহবিচ্ছেদ। অনুপম কৃতজ্ঞতা জানিয়েছেন, বন্ধু, পরিবার এবং শুভানুধ্যায়ীদের যাঁরা বরাবর পিয়া এবং তার পাশে থেকেছেন। এবং তাঁদের প্রত্যেকটি পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন। সেই সমানুভূতি এবং সমর্থন যাতে ভবিষ্যতেও থাকে, তার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন। এই বিবাহবিচ্ছেদকে সম্মানের সঙ্গে দেখার কথা বলেছেন।

টুইটে বিবাববিচ্ছেদের খবর জানানো অবশ্য নতুন কোনও বিষয় নয়। সাম্প্রতিক অতীতে এমনই বিবৃতি দিয়ে নিজেদের আলাদা করে পথে চলার কথা ঘোষণা করেছিলেন, আমির খান এবং কিরণ রাও। আমিরও লিখেছিলেন, বন্ধু এবং সহকর্মী হিসাবে কিরণের সঙ্গে তাঁর সম্পর্ক থাকবে। এই পথে হাঁটলেন অনুপমও।

TwitterFacebookWhatsAppEmailShare

#Anupam Roy, #Divorce, #piya chakraborty

আরো দেখুন