বিনোদন বিভাগে ফিরে যান

সন্তান দত্তক নিয়ে সিঙ্গেল মম হতে চলেছেন স্বরা ভাস্কর

November 26, 2021 | < 1 min read

অভিনেত্রী হিসেবে বলিউডে নিজের জায়গা পাকা করে নিয়েছেন স্বরা ভাস্কর। আর তাই মন দিয়েছেন ফ্যামিলি প্ল্যানিংয়ে। মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী। আর নিজের মুখে সেকথা জানিয়েও দিয়েছেন সকলকে।

তবে, আপাতত দত্তক নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্বরা। দিওয়ালির দিন তিনি কাটিয়েছিলেন অ্যাডপশন সেন্টারের বাচ্চাদের সাথে। ইতিমধ্যে সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথারিটি-র কাছে আবেদনও করে ফেলেছেন দত্তক নেওয়ার। আপাতত দত্তক সন্তানকে কাছে পাওয়ার জন্য অপেক্ষা করছেন।

মিড ডে-কে দেওয়া এক সাক্ষাৎাকরে স্বরা জানিয়েছেন, ‘আমি সবসময় একটা পরিবার আর বাচ্চা চেয়ে এসেছি। আর বুঝতে পেরেছি দত্তক নেওয়ার মাধ্যমে আমার এই ইচ্ছেপূরণ সম্ভব। ভাগ্য ভালো আমাদের দেশে, রাজ্যে একা মহিলাদের বাচ্চা দত্তক নেওয়ার অধিকার দেওয়া হয়। আমি অনেক কাপলদের সাথে কথা বলেছি যাঁরা সন্তান দত্তক নিয়েছেন, অনেক দত্তক সন্তানদের সাথেও কথা বলেছি, যাঁরা এখন প্রাপ্তবয়স্ক।’

স্বরা জানান, সমস্ত পড়াশোনা, রিসার্চের পর তিনি দত্তক নেওয়ার সিদ্ধান্ত নেন ও সেই কথা জানান নিজের বাবা-মাকে। তাঁরাও স্বরার এই সিদ্ধান্ত খোলা মনে গ্রহণ করেছে। অভিনেত্রী জানান, ‘CARA-র অপেক্ষারত মা-বাবার তালিকায় এখন আমিও আছি। জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দু’-তিন বছরও লেগে যায়। তবে আমি যেন মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

কাজের দিক দিয়ে, এরপর স্বরাকে দেখা যাবে লেসবিয়ান লাভ স্টোরি ‘শির কোরমা’তে। যেখানে তাঁর সঙ্গে অভিনয় করেছেন দিব্যা দত্ত, শবানা আজমি। এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি পরিচালনা করেছেন ফরাজ আরিফ আনসারি। বুধবার ফারাজ টুইটারে জানান, সোহো লন্ডন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে স্বরা জিতে নিয়েছেন সেরা সহ-অভিনেত্রীর সম্মান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Swara Bhasker, #Bollywood Actress

আরো দেখুন